আনন্দ ভাগাভাগি করলেন রোনালদো

ট্রফির নাম ব্যালন ডি’অর। ক্রিস্টিয়ানো রোনালদো সান্তিয়াগো বার্নাব্যুর দর্শকদের সঙ্গে তার আনন্দ ভাগাভাগি করলেন। এবার রিয়াল ব্যাপারটাকে আরও আবেগঘন করে তুলল সমর্থকদের জন্য।

শনিবার (০৭ জানুয়ারি) নিজেদের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে গ্রানাডাকে আতিথ্য জানায় রিয়াল।রোনালদো নাজারিও, রেমন্ড কোপা, ফিগো ও মাইকেল ওয়েন এসে দাঁড়ালেন রোনালদোর পাশে। আরেকজন তো ডাগআউটেই ছিলেন, জিনেদিন জিদান! তিনিও এলেন। ভিডিও বার্তায় একে একে যোগ দিলেন আরও দুজন—কাকা ও ফাবিও ক্যানাভারো। আর রোনালদোকে ব্যালন ডি’অর ট্রফিটা তুলে দিলেন পাকো জেন্তো।

স্বাগতিকদের গোলের শুরু ম্যাচের ১২তম মিনিট থেকেই। প্রথমার্ধেই ৪-০ গোলে এগিয়ে যায় রিয়াল। দলের হয়ে দুই অর্ধ মিলিয়ে গোল করেন ইসকো, রোনালদো, বেনজেমা, ক্যাসেমিরো।

ম্যাচের দ্বাদশ মিনিটে ইসকোর মাধ্যমে রিয়ালের গোলের শুরু। ফরাসি তারকা বেনজেমার অ্যাসিস্ট থেকে গোলটি করেন স্প্যানিশ তারকা ইসকো (১-০)। দলের লিড দ্বিগুণ করেন বেনজেমা নিজেই (২-০)। টনি ক্রুসের জোরালো শট রুখে দেন গ্রানাডার গোলরক্ষক ওচোয়া। ফিরতি বলে শট নিয়ে গোলটি করেন বেনজেমা। ম্যাচের ২৭তম মিনিটে দলকে ৩-০ গোলের লিড পাইয়ে দেন রোনালদো। পর্তুগিজ এই তারকাকে বলের যোগান দেন মার্সেলো। ব্রাজিল তারকা মার্সেলোর দুর্দান্ত পাস থেকে গোল করেন সিআর সেভেন। মার্সেলোর তুলে দেওয়া পাস থেকে হেড করেন তিনি। মোট ৫-০ গোলের ব্যবধানে জয় নিয়েই মাঠ ছাড়ে রোনালদো বাহিনী।

বেশকিছু গোল করেন এই তারাকা। ম্যাচে সব মিলিয়ে মৌসুমে রিয়ালের ২১তম গোলদাতা তিনি।

সূত্র: সনি সিক্স

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন