আর আর-ইম্পেরিয়ালের অনুষ্ঠানে আঁখি আলমগীর

স্টাফ রিপোর্টার

আর আর-ইম্পেরিয়াল ইলেকট্রিক্যালস লিমিটেড এর ‘ন্যাশনাল পাটর্নাস মিট ২০১৬’ শীর্ষক অনুষ্ঠানে টানা এক ঘন্টা গান করে মাতালেন জনপ্রিয় কন্ঠশিল্পী আঁখি আলমগীর। ২২ ডিসেম্বর বাংলাদেশ ডিপ্লোমা ইঞ্জিনিয়ার ইনস্টিটিউটে সারাদিন ব্যাপী সভা চলার পর সন্ধ্যায় এ অনুষ্ঠানে বেশকিছু জনপ্রিয় গান করে অনুষ্ঠান মাতিয়েছেন এই শিল্পী। এ সময় উপস্থিত ছিলেন এ প্রতিষ্ঠানের নির্বাহী কর্মকর্তা মাহবুব হোসেন মৃধা, রাম রত্না গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রামেশ্বর লাল,আর আর ইম্পেরিয়ালের ব্যবস্থাপনা পরিচালক এম হারেস আহমেদসহ আরও অনেকে।

img_0487

অনুষ্ঠান শেষে আর আর কেবল, আর আর শ্রমিক শ্রেনীতে ৬টি বাণিজ্যিক প্রতিষ্ঠানকে জাতীয় পুরস্কার প্রদান করে প্রতিষ্ঠানের নির্বাহী কর্মকর্তা মাহবুব হোসেন মৃধা। তিনি বলেন, বাংলাদেশের ইন্ডাস্ট্রিকে নেতৃত্ব দেয়ার মিশনকে সামনে রেখে যাত্রা শুরু করে আর আর ইম্পেরিয়াল ইলেকট্রিক্যালস লিমিটেড। ইতিমধ্যেই সুপার কপার ওয়্যার, কপার স্ট্রিপস এবং বিভিন্ন সাইজের কেবলস নিয়ে বাংলাদেশের মার্কেটে বেশ সফালতা পেয়েছে এ প্রতিষ্ঠানটি। আর এই সফলতার কৃতিত্ব আমার একার না সফলতার ভাগীদার আপনারা। আমাদের মূল শক্তি ও সাহসের উৎস আপনারা।

আঁখি আলমগীর বলেন, আর আর ইম্পেরিয়ালের চমৎকার একটা অনুষ্ঠান ছিল। ১৩টি পৃথক অঞ্চল থেকে ৩৯টি বাণিজ্যিক প্রতিষ্ঠান এ অনুষ্ঠানে অংশ নেবার পাশাপাশি পুরস্কার গ্রহন করে। মূলত এ কোম্পানীর বাণিজ্যিক অংশীদারগণকে উৎসাহ প্রদানের লক্ষ্যেই বার্ষিক এ অনুষ্ঠান। আমি দেশাত্মবোধক গানসহ আমার বেশকিছু জনপ্রিয় গান উপহার দেবার চেষ্টা করেছি।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন