নারী কমিশনার চান কাদের সিদ্দিকী

`আমরা রাষ্ট্রপতিকে নয়টি প্রস্তাব দিয়েছি। তাঁর সঙ্গে আলাপ-আলোচনা করে সন্তুষ্ট হয়েছি। আমার বিশ্বাস, রাষ্ট্রপতি মেরুদণ্ড আছে, এমন নির্বাচন কমিশন গঠন করবেন। তাহলে বর্তমানে যে অনাস্থার পরিবেশ, তা আপনা-আপনিই কেটে যাবে।’-এমনটাই বললেন বঙ্গবীর কাদের সিদ্দিকী। রাষ্ট্রপতির সঙ্গে আলোচনা শেষে আজ বুধবার সন্ধ্যায় মতিঝিলে কৃষক শ্রমিক জনতা লীগের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব বিষয় তুলে ধরেন দলটির সভাপতি। রাষ্ট্রপতির সঙ্গে আলোচনায় দলটির ১৩ সদস্যের প্রতিনিধিদল অংশ নেয়।

কাদের সিদ্দিকী বলেন, ‘আমরা রাষ্ট্রপতিকে আমাদের দলীয় প্রতীক গামছা উপহার দিয়েছি। আমাদের বিদায় দেওয়া পর্যন্ত তিনি সেটা গলায় পরে ছিলেন। এ জন্য তাঁকে ধন্যবাদ জানাই।’ এবারের নির্বাচন কমিশন গঠনে ‘অবশ্যই’ একজন নারী সদস্যের অন্তর্ভুক্তি চেয়ে রাষ্ট্রপতি আবদুল হামিদের কাছে নয় দফা দাবি পেশ করেছে কৃষক শ্রমিক জনতা লীগ। একই সঙ্গে বছরে অন্তত একবার রাষ্ট্রপতির সঙ্গে রাজনৈতিক দলগুলোর আলোচনা করার আহ্বান জানায় দলটি।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন কাদের সিদ্দিকীর স্ত্রী নাসরিন সিদ্দিকী, কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বীর প্রতীক, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম দেলোয়ার, কেন্দ্রীয় সদস্য রফিকুল ইসলাম, আবদুর রশিদ, আবদুল হালিম সরকার, আবুল হোসেন মল্লিক প্রমুখ।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন