হয়ে গেল ১৬তম ইউরো-সিজেএফবি পারফরম্যান্স অ্যাওয়ার্ড

প্রতিবছরের মত এবারও একটা চমক লক্ষ্য করা গেল। রোববার অনুষ্ঠিত হয়ে গেল ১৬তম ইউরো-সিজেএফবি পারফরম্যান্স অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠান। এবার সিজেএফবি আজীবন সম্মাননা দিয়েছে খ্যাতিমান সাংবাদিক ও দৈনিক সমকাল সম্পাদক গোলাম সারওয়ারকে।

চমক হিসেবে আরও ছিল চিত্রনায়ক আরিফিন শুভকে সেরা অভিনেতা এবং পরীমনিকে সেরা অভিনেত্রী হিসেবে নির্বাচিত করাটা। চলচ্চিত্রের অনেক সিনিয়র শিল্পীদের দেখা যায় নি এই অনুষ্ঠানে। অবশ্য নতুনরাই রাজত্ব করেছেন এবার।   বিভিন্ন ক্যাটাগরিতে শিল্পী ও পরিচালকদের পুরস্কৃত করেছে। আর বিশেষ সম্মাননা দিয়েছে সংগীতশিল্পী বেবী নাজনীনকে। রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার গুলনকশা হলে এ আয়োজন করা হয়।

এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিজেএফবির সভাপতি এনাম সরকার। এর আগে স্বাগত বক্তব্য দেন সাধারণ সম্পাদক তামিম হাসান। আজীবন সম্মাননা অনুষ্ঠানের পর সংগীত, টেলিভিশন এবং চলচ্চিত্র অঙ্গনের ২০১৫ সালের বছর সেরা তারকাদের মধ্যে ইউরো-সিজেএফবি পারফরম্যান্স অ্যাওয়ার্ড প্রদান করা হয়। ইউরো-সিজেএফবি পারফরম্যান্স অ্যাওয়ার্ড যারা পেলেছেন তারা হলেন- চলচ্চিত্র: সেরা চলচ্চিত্র জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ইফতেখার চৌধুরীর ‘অগ্নি ২’। সেরা চলচ্চিত্র পরিচালক এস এ হক অলীক (আরও ভালোবাসবো তোমায়)। সেরা চলচ্চিত্র অভিনেতা আরিফিন শুভ (ছুঁয়ে দিলে মন), সেরা অভিনেত্রী পরীমনি (আরও ভালোবাসবো তোমায়)।

টেলিভিশন: সেরা অভিনেতা চঞ্চল চৌধুরী (ইয়ার আলীর নতুন বউ)। সেরা অভিনেত্রী বিদ্যা সিনহা মিম (চিলি চকলেট)। সেরা নাট্য পরিচালক মাসুদ সেজান (লাইক অ্যান্ড কমেন্টস)। সংগীত: সেরা সংগীত পরিচালক মিনার রহমান (আহা রে)। সেরা গায়ক হাবিব ওয়াহিদ (মন ঘুমায়রে)। সেরা গায়িকা দিলশাদ নাহার কনা (রেশমি চুড়ি)। মডেল: সেরা মডেল (পুরুষ) জেমস (ব্ল্যাক হর্স)। সেরা মডেল (নারী) মীম চৌধুরী (ডিয়ন অ্যালমন্ড চকলেট)। অন্যান্য ক্যাটাগরির পুরস্কার: সেরা উপস্থাপক-উপস্থাপিকা যৌথভাবে দেবাশীষ বিশ্বাস (তোমাকে পাওয়ার জন্য) ও আমব্রিনা সারজিন আমব্রিন (বিপিএল)। সমালোচক পুরস্কার পেয়েছেন সেরা ইভেন্ট (জাতীয়) রুবাইয়াত ঠাকুর রবিন (রূপকথা ইভেন্টস অ্যান্ড কমিউনিকেশন) ও সেরা ইভেন্ট (আন্তর্জাতিক) স্বপন চৌধুরী (অন্তর শোবিজ)। সেরা প্রযোজক আরশাদ আদনান। পু অনুষ্ঠান উপস্থাপনা করেন নিরব ও আমব্রিন।

ছবি : শাওন 

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

আরো দেখুন

Close
Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন