থার্টি ফার্স্ট নাইটে স্বরাষ্ট্রমন্ত্রীর কড়াকড়ি আরোপ

আর মাত্র কয়েকদিনের মধ্যেই এবছর শেষ হয়ে শুরু হবে নতুন বছরের বরন। নতুন বছরকে বরন করে নেয়ার ক্ষেত্রে প্রতিবছরের মতো এবারও নেয়া হবে বেশ কড়াকাড়ি নিরাপত্তা। এমনটাই জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। থার্টি ফার্স্ট নাইটে সন্ধ্যা ৬টার পর উন্মুক্ত স্থানে সব ধরনের সমাবেশ নিষিদ্ধ থাকবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী।

আজ সোমবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে বড়দিন উদযাপন এবং থার্টি ফার্স্ট নাইটের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার লক্ষ্যে আয়োজিত সভা শেষে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

মন্ত্রী বলেন, ছাদহীন যেকোনো জায়গাই হচ্ছে উন্মুক্ত স্থান। সুতরাং যেখানেই এমন জায়গা আছে, সেখানে অনুষ্ঠান করা যাবে না। মন্ত্রী আরও বলেন, ওই রাতে গোটা শহরেই নিরাপত্তা বাড়ানো হবে। গোয়েন্দা তৎপরতার পাশাপাশি মোতায়েন থাকবে অতিরিক্ত পোশাকধারী পুলিশ। আর কূটনীতিক এলাকায় নেওয়া হয়েছে বিশেষ নিরাপত্তামূলক ব্যবস্থা।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, নববর্ষকে আমন্ত্রণ জানাতে ওই রাতে সব ধরনের আতশবাজি বন্ধ থাকবে এবং সকল মদের দোকান বা বার বন্ধ থাকবে। যে কোনো নাশকতা এড়াতেই এধরনের পদক্ষেপ নেয়া হচ্ছে বলে জানালেন তিনি। তবে নির্দিষ্ট কোনো তথ্যের ভিত্তিতে নয় মূলত দেশের নিরাপত্তার স্বার্থে এ ব্যবস্থা নেয়া হচ্ছে।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন