মংলা বন্দরে ববি

ইফতেখার চৌধুরীর পরিচালনায় প্রথমবারের মতো নির্মিত হচ্ছে সুপার হিরো ঘরনার ছবি ‘বিজলী’। এতে অভিনয় করছেন ববি ও ভারতের রণবীর। অভিনয়ের পাশাপাশি ববি তার প্রযোজনা প্রতিষ্ঠান ববস্টার ফিল্মস থেকে প্রথমবারের মতো ছবিটি প্রযোজনাও করছেন। ইতিমধ্যেই ছবিটির শুটিং প্রায় শেষ হয়েছে। চলতি মাসের শেষের দিকে ‘বিজলী’র শেষ লটের কাজ হবে খুলনার মংলা বন্দরে।

এই শুটিংয়ে অংশ নেবেন ববি ও মিশা সওদাগর। সেখানে একটি গানের কিছু অংশ এবং কিছু সিকোয়েন্সের কাজ হবে। ইফতেখার চৌধুরী বলেন, ‘১৬ ডিসেম্বর ‘বিজলী’র টাইটেল গানটি রেকডিং হবে। কয়েকদিন আগে শফিক তুহিনের ডামিতে ইলিয়াস কাঞ্চন ও ববি গানটিতে পারফর্ম করেছেন সিলেটের জাফলংয়ে। এবার এই গানটিতে ববির সাথে মিশা সওদাগর পারফর্ম করবেন খুলনাতে।’

গানটির রেকর্ডিং হবে ১৬ই ডিসেম্বর রাজধানীর একটি স্টুডিওতে। গানটিতে কন্ঠ দেবেন লেমিস। কবির বকুলের লেখা ‘মেঘ জমলে আকাশে/ ঝড় উঠলে বাতাসে/ দমকা হাওয়ায় চমকাবেই বিজলী’ কথার গানটির সঙ্গীতায়োজন করেছেন শফিক তুহিন।

ববি, রণবীর, ইলিয়াস কাঞ্চন ও মিশা সওদাগর ছাড়া ছবিটিতে আরো অভিনয় করেছেন ভারতের অভিনেত্রী শতাব্দী রায়, টাইগার রবি, জাহিদ হাসানসহ অনেকে।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন