দর্শকদের নিরাশ করতে চাইনাঃ তন্ময়

মুষান্না ইমি, নিউজরুম এডিটর

নাম তার তন্ময় ঘোষ। জন্ম কিশোরগন্জে। এমন কিছু স্বপ্ন আছে যেটা বাস্তবেও প্রতিফলিত হয় তারই উদাহরন তন্ময়। বলছি ফেয়ার অ্যান্ড লাভলী মেন চ্যানেল আইয়ের দ্বিতীয় রানার্সআপ তন্ময় ঘোষের কথা। চলতি বছরের ১১ অক্টোবর ঝাঁকজমকপূর্ন ভাবে শেষ হয় ফেয়ার অ্যান্ড লাভলী মেন চ্যানেল আই ( হিরো পাওয়ার্ড বাই বাংলাদেশ আর্মি ) অনুষ্ঠান। জাজ ও দর্শকের বেশ পছন্দের প্রতিযোগী ছিলেন তন্ময়। তারই ধারাবাহিকতায় নায়ক হবার স্বপ্নপূরন হলো তার।

ছোটবেলা থেকেই বাংলা সিনেমা দেখতে দেখতেই তন্ময়ের ইচ্ছা ছিলো হিরো হবার। বড় হয়েও সে স্বপ্ন লালন করতে থাকেন তিনি। পড়াশোনার পাশাপাশি থিয়েটারে অভিনয় শেখার মাধ্যমে অনেক চেষ্টা করতে থাকেন নায়ক হতে। কিন্তু কোনোভাবেই স্বপ্নপূরন হচ্ছিলোনা। তাই অনেকটা আশা ছেড়ে দিয়ে আবারো পড়াশোনায় মেনানিবেশ করেন তিনি।

তবে ভাগ্যের চাকা ঘুরতে কতক্ষন! তন্ময়ের বেলায়ও তাই হলো। ফেয়ার অ্যান্ড লাভলী মেন চ্যানেল আই  (হিরো পাওয়ার্ড বাই বাংলাদেশ আর্মি ) অনুষ্ঠানে প্রতিযোগী হিসেবে নিজেকে প্রমানের সুযোগ পেয়ে গেলেন তিনি। হাজার হাজার প্রতিযোগীকে পিছনে ফেলে দ্বিতীয় রানার্সআপ হয়ে বর্তমানে অনেক নির্মাতার চোখে পড়েছেন তন্ময়।

অনেক কাজের প্রস্তাব আসলেও চ্যানেল আইয়ের সাথে চুক্তিবদ্ধ থাকায় এখন পর্যন্ত অন্য কোনো নির্মাতার কাজে হাত দেননি তিনি। এ প্রসঙ্গে তন্ময় ঘোষ অলরিপোর্ট২৪.কমকে বলেন, যেহেতু আমি চ্যানেলআই থেকে এসেছি তাই আগে তাদের কাজ করতে চাই। খুব শিগগিরই চ্যানেল আইয়ের পাঁচটি নাটকে নিজেকে উপস্থাপনের সুযোগ পাবো। এর জন্যই অপেক্ষা করছি।tonmoy-ghosh

তন্ময় বলেন, নাটকের চেয়ে আমি চলচ্চিত্রে আগ্রহী বেশী। প্রয়োজনে বছরে একটা কাজ করবো কিন্তু সেটা যেনো দর্শক মনে রাখতে পারে এমন কাজ করতে চাই। দর্শকদের মনে জায়গা করে নেয়ার চেষ্টাই করে যেতে চাই।

নিজ দেশের কোন নায়ককে তার ভালো লাগে জানতে চাইলে বলেন, আরেফিন শুভকে ভালো লাগে এবং ‘শিকারী’ ছবি দেখার পর শাকিব খানকেও বেশ ভালো লাগে।

তন্ময়ের জীবনের রুপরেখা অনেকটাই পাল্টে গেছে চ্যানেল আইয়ের এই অনুষ্ঠানের মাধ্যমে। একটা সময় যারা তাকে সাধারন মনে করতেন এখন তাদের চোখেই তিনি অসাধারন। প্রচুর দর্শকের সাড়া তাকে অবাক করে। এতোটা দর্শকদের ভালোবাসা হয়তো তিনি আশাও করেননি। তাই এদের তিনি নিরাশ করতে চাননা কোনোভাবেই। যখনই সময় পান ভক্তদের সময় দেয়ার চেষ্টা করেন।

তিন ভাইবোনের মধ্যে তন্ময় মেঝ। অন্য দুই বোন বিবাহিত। ছোটবেলা কেটেছে কিশোরগন্জে। সেখান থেকেই পড়াশোনা শেষ করেছেন তিনি। বাবা প্রদীপ ঘোষ ও মা হেনা ঘোষ এর আদরের সন্তান তন্ময়। শোবিজে আসার পিছনে বাবা মায়ের অবদান রয়েছে অনেক জানালেন তন্ময়। তাদের আশির্বাদ নিয়েই সামনের পথ এগিয়ে যেতে চান উদিয়মান হিরো তন্ময় ঘোষ। সামনে অনেক দূর চলার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন