আসছে দুই দিনব্যাপী বিয়ে উৎসব

প্রতিবারের মতো এবারও প্রথম আলো আয়োজন করতে যাচ্ছে বিয়ে উৎসব। এই বিয়ে উৎসবে থাকবে নানারকম আয়োজন। উৎসবে থাকবে সেরা দেশি ব্র্যান্ড ও প্রতিষ্ঠান। থাকবেন বিশেষজ্ঞরাও। আগামী ৬ ও ৭ জানুয়ারি রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বিয়ে উৎসবের তৃতীয়বারের মতো অনুষ্ঠিত হবে এ উৎসব।

হালের সর্বশেষ ডিজাইনের পোশাক আর গয়নার দেখা যেমন মিলবে, পাওয়া যাবে দেশসেরা রূপবিশেষজ্ঞ কিংবা আলোকচিত্রীর পরামর্শও। দেখা মিলবে বিয়ের অনুষঙ্গ নিয়ে কাজ করছেন নিজ নিজ ক্ষেত্রে এমন সেরা বিশেষজ্ঞ ও পেশাজীবীদের।

এছাড়া থাকবে সবার জন্য প্রতিযোগিতা: ‘আমাদের ছবিই সেরা’ নামে একটি উৎসব থাকবে যেখানে সেরা তিন দম্পতি জিততে পারেন থাইল্যান্ড, নেপাল বা কক্সবাজারে তিন দিন দুই রাত ভ্রমণের সুযোগ ৷

এজন্য দম্পতিদের পাঠাতে হবে বিয়ের যেকোনো ছবি। সেটি হতে পারে পানচিনি, গায়েহলুদ, বিয়ে, বউভাতসহ বিয়ের বিভিন্ন পর্বের হতে পারে৷ ছবিতে বর-কনে থাকতে পারেন, আবার বর বা কনেও একা থাকতে পারেন। একটি দম্পতি শুধু একটি ছবিই পাঠাতে পারবেন।

১. ছবি ই-মেইলে পাঠানো ছবির আকার হবে সর্বোচ্চ ২ মেগাবাইট।
২.ছবির সঙ্গে দম্পতির নাম, ঠিকানা, ফোন নম্বর, পেশা, বিয়ের তারিখ, আলোকচিত্রীর নাম (যদি থাকে) ইত্যাদি অবশ্যই থাকতে হবে।
৩. প্রতিযোগিতায় পাঠানো যেকোনো ছবি প্রথম আলো পত্রিকায় এবং প্রথম আলো ডটকম ও ফেসবুক পেজে প্রকাশ হতে পারে।
৪. জমা পড়া ছবি থেকে প্রাথমিকভাবে নির্বাচিত ছবিগুলোর জন্য ভোট নেওয়া হবে অনলাইনে। অনলাইনের ভোট ও বিচারকমণ্ডলীর রায়ে তিন বিজয়ী নির্বাচন করা হবে।
৫.ছবি পাঠানোর শেষ সময়: ২৪ ডিসেম্বর৷

ঠিকানা: biyeutsav@gmail.com
পুরস্কার প্রথম পুরস্কার: দুজনের থাইল্যান্ড ভ্রমণ; দ্বিতীয় পুরস্কার: দুজনের নেপাল ভ্রমণ; তৃতীয় পুরস্কার: দুজনের কক্সবাজার ভ্রমণ। ভ্রমণের মধ্যে বিমান টিকিট এবং তিন দিন ও দুই রাতের থাকা-খাওয়া অন্তর্ভুক্ত। পুরস্কার পাওয়া তিনটি ছবি ছাপা হবে নকশায়।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন