ধুমকেতু মুক্তির সময় দেশে ছিলাম না : শাকিব খান

গত শুক্রবার সারাদেশে মুক্তি পেয়েছে শাকিব খান অভিনীত ছবি ‘ধুমকেতু’। শফিক হাসান পরিচালিত এ ছবিটি মুক্তির সময় দেশে ছিলেন না ছবির প্রধান অভিনেতা শাকিব। এটা নিয়ে আফসোসও করলেন তিনি। ছবিটি নিয়ে শাকিব খান বলেন, এবারই প্রথম এমন হলো। এ ছবিটি মুক্তির সময় আমি ভারতে ‘নবাব’ ছবির কাজে ব্যস্ত ছিলাম। তাই ছবিটি মুক্তির আগে থেকেই বাংলাদেশের বাইরে আমি। তাই এর প্রচার-প্রচারণায় যুক্ত হওয়ার সুযোগ পাইনি। তবে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক ও মুঠোফোনে পরিচিত অনেকের কাছ থেকেই ছবির ভালো খবর পাচ্ছি।

‘ধুমকেতু’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেন পরীমনি। এদিকে, শাকিব ‘নবাব’ ছবিতে কলকাতার অভিনেত্রী শুভশ্রীর সঙ্গে অভিনয় করছেন।

এ ছবির বিষয়ে শাকিব বলেন, এরইমধ্যে এ ছবির অর্ধেক কাজ শেষ হয়েছে। প্রায় দুই সপ্তাহ ধরে কলকাতার বিভিন্ন স্থানে কাজ হচ্ছে। মাঝে কয়েক দিন বিরতি দিয়ে বোলপুরে শুটিং হবে। চলতি মাসের শেষের দিকে ছবির গানের শুটিংয়ের জন্য থাইল্যান্ডে যাওয়ার কথা আছে। ছবিটি সকলের ভালোলাগবে। এর আগে শাকিব কলকাতার জনপ্রিয় মুখ শ্রাবন্তীর সঙ্গে ‘শিকারী’ ছবিতে অভিনয় করেন। ছবিটি প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজ। একই প্রযোজনা সংস্থার ‘নবাব’ ছবিটি। এটি পরিচালনা করছে ভারতের পরিচালক জয়দ্বীপ ।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন