রাজধানীতে শুরু হচ্ছে ল্যাপটপ মেলা

১৫ ডিসেম্বর (বৃহস্পতিবার) থেকে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বসছে তিন দিনের ল্যাপটপ মেলা। রোববার (১১ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর কারওয়ান বাজারে একটি হোটেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই বিষয়ে জানানো হয়। মেলার উদ্বোধন করবেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু ।

এবারের আয়োজন ১টি মেগা প্যাভিলিয়ন, ৬টি প্যাভিলিয়ন, ৬টি মিনি প্যাভিলিয়ন ও ৪৪ স্টলে দেশ-বিদেশের শীর্ষস্থানীয় প্রযুক্তিপণ্য নির্মাতা ও বিপণনকারী প্রতিষ্ঠানগুলো তাদের সর্বশেষ প্রযুক্তির পণ্য প্রদর্শন এবং বিক্রি করবে। এবারের মেলায় এসার, আসুস, ডেল, এইচপি, লেনোভো, ওয়ালটন, লাভা, অ্যাভিরা, আই-লাইফ, ইসট, রাপ্পা, লিনাক্স, রিভসহ বিভিন্ন ব্র্যান্ড অংশ নেবে।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা চলবে। মেলায় প্রবেশ মূল্য ৩০ টাকা। তবে শিক্ষার্থীরা ইউনিফর্ম পরিহিত অবস্থায় কিংবা পরিচয়পত্র প্রদর্শন করে বিনামূল্যে প্রবেশ করতে পারবে।

এই মেলায় ল্যাপটপের পাশাপাশি পাওয়া যাবে ট্যাবলেট কম্পিউটার, ইন্টারনেট সিকিউরিটি পণ্য ও আনুষাঙ্গিক গ্যাজেট। এছাড়া বিশেষ ছাড়, উপহারের পাশাপাশি মেলায় বেশ কয়েকটি নতুন মডেলের ল্যাপটপের মোড়ক উন্মোচন করা হবে।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন