গান শুনতে ভীষণ পছন্দ করি : ঊর্মিলা

মুষান্না ইমি, নিউজরুম এডিটর

ডাকনাম তাঁর ঊর্মিলা। ভালো নাম শ্রাবন্তী কর। জন্ম পহেলা শ্রাবণ। তাই ঠাকুরমা ও বাবা মা জন্ম তারিখের সঙ্গে মিল রেখে নাম দিলেন শ্রাবন্তী। কিছুদিন অাগেই তার বাবা অবসরপ্রাপ্ত আর্মি কর্মকর্তা অনন্ত কুমার কর চলে যান না ফেরার দেশে। এখনও অনেক বিমর্ষ তিনি। কারন তার প্রিয় মানুষটিই ছিলেন তার বাবা। তার মা তৃপ্তি করকে আগলে রাখার পুরো দায়ীত্বই এখন তার উপর। সকল কাজের ভীরেও বাবাকে ভুলতে পারেননা তিনি।

শোবিজের খুব চেনা এবং জনপ্রিয় মুখ ঊর্মিলা শ্রাবন্তী কর। এখন টিভি নাটকের অভিনয় নিয়ে বেশ ব্যস্ত সময় কাটাচ্ছেন। বর্তমানে তার অভিনীত বেশ কিছু ধারাবাহিক নাটক বিভিন্ন চ্যানেলে নিয়মিত প্রচার হচ্ছে। এর মধ্যে রয়েছে নাজনীন হাসান চুমকীর ‘নাগর দোলা’, আশুতোষ সুজনের ‘থ্রি সিস্টার’, আলভি আহমেদের ‘দ্য কর্পোরেট’, অনিরুদ্ধ রাসেলের ‘টাইম’ প্রভৃতি। এছাড়াও প্রচারের অপেক্ষায় রয়েছে শহিদুজ্জামান সেলিমের ‘এক ঝাঁক মৃত জোনাকি’ ও সাখাওয়াৎ মানিকের ‘মেঘে ঢাকা শহর’। সম্প্রতি এজাজ মুন্নার পরিচালনায় ‘বেটার হাফ’ নামের একটি ধারাবাহিকে অভিনয় শুরু করেছেন ঊর্মিলা।

চলচ্চিত্রে অভিনয় প্রসঙ্গে অলরিপোর্ট২৪.কমকে ঊর্মিলা শ্রাবন্তী কর বলেন, বড়পর্দায় অভিনয়ের আগ্রহ সবার থাকে, আমারও আছে। মন মত গল্প পেলে অবশ্যই করব। এই মুহূর্তে চলচ্চিত্র নিয়ে তেমন ভাবছিনা তবে ভালো কাজের প্রস্তাব আসলে অবশ্যই হ্যাঁ বলবো।

ঊর্মিলা শ্রাবন্তী করের চেহারার সাথে ভারতের এক সময়ের প্রয়াত অভিনেত্রী দিব্যা ভারতীর মিল রয়েছে বলে এমনটাই মনে করেন তার ভক্ত-দর্শক। তিনি এটাকে কিভাবে দেখেন জানতে চাইলে হেসে বলেন, হ্যাঁ আমি অনেক শুনেছি দর্শকদের মুখে। এটা আমার জন্য অনেক বড় পাওয়া আর দিব্যা ভারতী আমার অনেক প্রিয় একজন অভিনেত্রী।
urmila-srabonti-kar

ঊর্মিলা খেতে খুব পছন্দ করেন। তার সব খাবারই খুব পছন্দ। বিশেষ করে মায়ের হাতের রান্না তার খুব প্রিয়।বিরিয়ানি, খিচুরি,মিষ্টি জাতীয় খাবারই বেশী পছন্দ।

ঊর্মিলা ছোটবেলায় বেশীর ভাগ সময় কাটিয়েছেন চট্রগ্রামে তাই তার দেশের মধ্যে প্রিয় জায়গাই হলো চট্রগ্রাম। আর দেশের বাইরে মালোয়েশিয়া, ভুটান, ব্যাংকক তার অনেক পছন্দের জায়গা।

অবসর কিভাবে কাটে জানতে চাইলে বলেন, গান শুনতে খুব ভালোবাসি। কাজে থাকলেও গান শুনি, অবসরেও গান শুনি। রান্না করতে অনেক ভালো লাগে। একটু হেসে বললেন, এই যে আপনার কথা বলছি আর রান্না করছি। যখন কিছু করার থাকেনা তখন ইন্টারনেট থেকে রেসিপি নিয়ে রান্না করি। যখন সময় পাই তখনই রান্না করি।

টিভিসি প্রসঙ্গে ঊর্মিলা বলেন, এখন আর তেমন টিভিসি করা হচ্ছেনা। তবে এর আগে করেছি। অনেক ভালো ভালো নির্মাতাদের টিভিসি করা হয়েছে। আসলে ভালো টিভিসি ছাড়া কাজ করার ইচ্ছা তেমন নেই।

উল্লেখ্য, ২০০৯ সালে লাক্স চ্যানেলআই সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন উর্মিলা। প্রতিভার গুণে মডেলিং ও অভিনয়ে সমান সাফল্য নিয়ে কাজ করে যাচ্ছেন তিনি। সামনে আরও অনেক দুর যেতে চান এই প্রতিভাবান অভিনেত্রী।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

আরো দেখুন

Close
Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন