নাটকে আপাতত না

স্টাফ রিপোর্টার

চিত্রনায়িকা পূর্ণিমা। শুরু থেকেই হিট হিট ছবি দর্শকদের উপহার দিয়েছেন। সবশেষ ২০১৪ সালে তার অভিনীত ও সোহানুর রহমান সোহান পরিচালিত ‘লোভে পাপ পাপে মৃত্যু’ ছবিটি মুক্তি পায়। এরপর তাকে বড়পর্দায় আর পাওয়া যায়নি। তবে মাঝে ছোটপর্দার বেশকিছু নাটক ও টেলিছবিতে তিনি অভিনয় করে নিয়মিত হন। তবে সেখানেও আপাতত আর কাজ করছেন না বলে জানালেন পূর্ণিমা।

তিনি এ প্রসঙ্গে বলেন, আপাতত নাটকে কাজ করার ইচ্ছে নেই। নতুন ছবি নিয়ে অনেকের সঙ্গে কথা হলেও কোনো ছবিতে চুক্তিবদ্ধ এখনও হইনি। নতুন বছরে ছবির বাজেট ও গল্প পছন্দ হলে কাজ করার ইচ্ছে রয়েছে। তাই আপাতত কোনো কাজ করছি না। মাঝে ঈদের বিশেষ উৎসবের নাটকে পূর্ণিমা অভিনয় করেছেন।

‘দেয়ালের ওপারে’, ‘সন্দেহে মনদাহ’, ‘ফিরে যাওয়া হলো না’, ‘বাকবাকুম পায়রা’, ‘প্রিয় রং হলুদ’সহ বেশকিছু নাটকে কাজ করে বেশ প্রশংসিত হন জনপ্রিয় এই অভিনেত্রী। এছাড়া রেদওয়ান রনির ‘ক্যান্ডি ক্র্যাশ’ নামে একটি ধারাবাহিকে কাজ করেন তিনি। তবে আপাতত এর শুটিংও বন্ধ রয়েছে। তবে পূর্ণিমা বড়পর্দার মুখ। তাই বড় পর্দায় কাজ নিয়েই ফিরতে চান। নিজেকে সেজন্য প্রস্তুতও করছেন তিনি। নাটকে প্রায়ই প্রস্তাব পেলেও তাই হ্যাঁ বলছেন না। নতুন বছরে নতুন ছবি নিয়েই হয়ত ফিরবেন। সে পর্যন্ত ভক্তদের অপেক্ষা করতে হবে।

তবে পূর্ণিমা ও তাহসান অভিনীত ‘টু বি কন্টিনিউড’ নামে একটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। এ ছবিটি পরিচালনা করেন ইফতেখার আহমেদ ফাহমি। অনেক আগে দৃশ্যধারণ শেষ করা এ ছবির ‘এ আমার কেমন অসুখ’ শিরোনামের একটি গান এ বছরের ১৯ ফেব্রুয়ারি ইউটিউবে প্রকাশিত হয়। প্রসঙ্গত, ১৯৯৭ সালে জাকির হোসেন রাজু পরিচালিত ‘এ জীবন তোমার আমার’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে দিলারা হানিফ রীতা ওরফে পূর্ণিমার চলচ্চিত্রে অভিষেক ঘটে। এখন পর্যন্ত তার অভিনীত ৮০টি চলচ্চিত্র মুক্তি পেয়েছে। কাজী হায়াত পরিচালিত ‘ওরা আমাকে ভালো হতে দিল না’ ছবির জন্য ২০১০ সালে সেরা অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন গুণী এ অভিনেত্রী।

২০০৭ সালের ৪ নভেম্বর পারিবারিকভাবে আহমেদ জামাল ফাহাদের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় তারকা অভিনেত্রী পূর্ণিমা। ২০১৪ সালের ১৩ এপ্রিল সন্তানের মা হন পূর্ণিমা। তার একমাত্র মেয়ের নাম আরশিয়া।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন