হারজিৎ থেকে বাদ পড়ার খবরটি হাস্যকরঃ সজল

অভিনেতা সজল ও মাহি জুটির প্রথম ছবি ‘হারজিৎ’ ছবির কাজ গত মাসে শুরু করেন পরিচালক বদিউল আলম খোকন । ছবির বেশ খানিকটা কাজ শেষ করে কিছুদিনের জন্য ছবির শুটিং বিরতি ঘোষণা করেন পরিচালক। এখন পর্যন্ত ছবির শুটিংয়ের নতুন তারিখ নির্ধারণ করা হয়নি। তবে তার আগেই এ ছবিকে নিয়ে শুরু হয়েছে নান অপপ্রচার।

এ প্রসঙ্গে অভিনেতা সজল বলেন, ছবির প্রথম অংশের কাজ সুন্দরভাবে করেছি আমরা। বাঁকী কাজও সুন্দরভাবে শেষ করবো। খুব শিগগিরই ছবির বাঁকী অংশের কাজ শুরু হবে। তবে আমি ছবি থেকে বাদ পড়েছি এ খবরটা সত্যিই হাস্যকর (হা হা হা )। এসব নিয়ে আমি মোটেও চিন্তিত না।

অন্যদিকে, ছবির নির্বাহী প্রযোজক নুজহাত আলভী বলেন, ‘হারজিৎ’ ছবিটি নিয়ে অনেকে বিভ্রান্তি ছড়ানোর চেষ্টা করছে। সত্যি বলতে আমরা যে কোনো কাজ গুছিয়ে করার চেষ্টা করি। প্রথম ধাপের কাজ সুন্দরভাবে হয়েছে। শিগগিরই পরবর্তী ধাপের কাজ শুরু হবে।

এ ছবিতে আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন মৌসুমী, ওমর সানি, মিশা সওদাগর, আফজাল হোসেন প্রমূখ। গত ২১ সেপ্টেম্বর উত্তরায় একটি শুটিং হাউজে ‘হারজিৎ’ ছবির কাজ শুরু হয়। এ ছবিটির কাহিনী লিখেছেন কাশেম আলী দুলাল। ‘হারজিৎ’ ছবিটি প্রযোজনা করছে নিউজেন এন্টারটেইনমেন্ট।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন