জাপানিজ শুশি আমার অনেক প্রিয়ঃ অমৃতা

বর্তমান সময়ের ব্যস্ততম নায়িকা অমৃতা সামিহা তামজিদ। খুব বেশী কাজ এখন পর্যন্ত না করলেও যতটুকুই করেছেন তাতেই বেশ আলোচনায় চলে এসেছেন এই অভিনেত্রী। এ পর্যন্ত দুটি ছবি মুক্তি পেয়েছে তার। এখনো কয়েকটি ছবি নির্মানাধীন অাছে যা ক্রমান্বয়ে মুক্তি পাবে। তার সম্পর্কে জানাচ্ছেন মুষান্না ইমি….

তার ক্যারিয়ারের শুরুটা হয়েছিলো ২০১২ সালে নির্মাতা আফজাল হোসেনের এ্যরোমিট স্যানডেল টিভিসির মাধ্যমে। এরপরেই সুযোগ চলে আসে ‘গেম’ ছবির মাধ্যমে বড় পর্দায় কাজের। এতে তার বিপরীতে অভিনয় করেন নায়ক নিরব। এরপরে অন্তরে অন্তরে, পাগলা দিওয়ানা, গুন্ডা দ্যা টেরোরিস্ট, অসম প্রেম, টারগেট, ময়না পাখির সংসার এর মতো বেশকিছু ছবি সাইন করেন।

এরমধ্যে পরিচালক রয়েল খানের ‘গেম’ ছবি নিরবের বিপরীতে ও ওয়াজেদ আলী সুমনের ‘পাগলা দিওয়ানা’ ছবি শাহরিয়াজের বিপরীতে ছবি দুটি মুক্তি পায়। বাকি ছবিগুলো মুক্তির মিছিলে রয়েছে।

অমৃতা মনে করেন বাংলা ছবিতে অভিনয়ের পর থেকে তার জীবন অনেকখানি বদলে গেছে। একসময় তিনি ছিলেন শিশু মডেল আর এখন চিত্রনায়িকা ব্যাপারটি খুব এনজয় করেন তিনি। তবে অমৃতার খুব ইচ্ছা বড় পর্দায় একবার হলেও পাইলট চরিত্রে অভিনয়ের। এখন দেশের চলচ্চিত্র অনেকটা ঘুরে দাড়িয়েছে। সম্প্রতি মুক্তি পাওয়া মৌলিক চলচ্চিত্র ‘আয়নাবাজি’ এর একটি দৃষ্টান্ত উদাহরন।

অমৃতা এ প্রসঙ্গে বলেন, ‘আয়নাবাজি’ ছবিটি অবশ্যই একটি ভালো ছবি। আর নায়িকা নাবিলা এছবির জন্য একটি উপযুক্ত চরিত্র এবং এধরনের ছবিতে কাজের সুযোগ পেলে আমি অফারটি লুফে নিবো। কমার্শিয়াল ছবির পাশাপাশি আর্ট ফিল্মেও কাজ করার ইচ্ছা প্রকাশ করেন তিনি।

06

কথা প্রসঙ্গ পাল্টে জানতে চাওয়া হয় তার পছন্দের খাবারের তালিকা। অমৃতা বলেন, দেশের খাবার সবই পছন্দ তবে ভাতের সাথে চ্যাপা শুটকি খুব খেতে ভালো লাগে আর বাইরের খাবারের মধ্যে জাপানিজ শুশি মাকি আমার অনেক প্রিয়।

অমৃতা এখন ছবির শুটিং ও বিভিন্ন প্রোগ্রামের রিহার্সালের কারনে ও খুব ব্যস্ত সময় পার করছেন। বর্তমানে একটি কাজের সুবাদে ইন্ডিয়াতে অবস্থান করছেন অমৃতা। সেখান থেকেই মুঠোফোনে কথা হচ্ছিলো তার সাথে। কি কাজের জন্য ইন্ডিয়ায় যাওয়া জানতে চাইলে বলেন, এখনই কোনো কিছু বলা নিষেধ আছে তবে একটি ভালো কাজের সুবাদে এখানে আসা। খুব শিগগিরই এ বিষয়ে দর্শকরা জানতে পারবে। এখনই কিছু বলতে চাচ্ছিনা।

সবমিলিয়ে অনেকটা সুসময় পার করছেন এই অভিনেত্রী। সামনের দিনগুলোতে দর্শকদের ভালো কিছু কাজ উপহার দেয়ার প্রত্যাশা ব্যক্ত করেন অমৃতা।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

আরো দেখুন

Close
Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন