ইন্দো-বাংলার বর্ষা সুন্দরী চট্টগ্রামের তৌহিদা

সম্প্রতি ভারতে অনুষ্ঠিত হয়ে গেলো ইন্দো-বাংলা বর্ষা সুন্দরী প্রতিযোগিতা ২০১৬। এই প্রতিযোগীতায় এবারে ’বিজয়ী হয়েছেন চট্টগ্রামের মেয়ে সৈয়দা তৌহিদা হক-অমনি। ভারতের কলকাতায় টিউলিপ ইন্টারন্যাশনালের গ্রান্ড বলরুমে অনুষ্ঠিত হয় এ প্রতিযোগিতা।

দুই বাংলার প্রায় এক হাজার প্রতিযোগী অংশ নেয় এতে। তবে চূড়ান্ত পর্বে অংশগ্রহণ করে দুই দেশের ২০ জন প্রতিযোগী। এদের মধ্য থেকে সেরা দশজনকে নিয়ে শুরু হয় সেমি ফাইনাল পর্ব। আর ফাইনালে ১০ জনকে হারিয়ে বাংলাদেশের চট্টগ্রামের সৈয়দা তৌহিদা হক-অমনি চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন।

চট্টগ্রাম কমার্স কলেজ থেকে স্নাতক উত্তীর্ণ অমনি বর্তমানে মার্চেন্টডাইজিং এন্ড প্যাটার্ন আর্ট ডিজাইনিং কোর্সে ডিপ্লোমা করছেন। অমনির ইচ্ছে উপস্থাপক, অভিনয় ও মডেল হিসেবে কাজ করা। অমনির বাবা সায়েদুল হক চট্টগ্রামের একজন সফল ব্যবসায়ী। তার মা হাসিনা হকও একজন সফল ব্যবসায়ী। তবে অমনি বর্তমানে ঢাকায় বসবাস করছেন।

ইন্দো-বাংলা বর্ষা সুন্দরী প্রতিযোগিতায় দুই দেশের বিশিষ্ট অভিনেত্রী, মডেল, ফ্যাশন ডিজাইনারসহ বিভিন্ন মিডিয়া ব্যক্তিত্বরা বিচারক হিসেবে উপস্থিত ছিলেন। বর্ষা সুন্দরী প্রতিযোগিতাটি যৌথভাবে আয়োজন করেছেন ক্রিয়েটিভ মিডিয়া ওয়ার্ল্ড ও প্লাটফর্ম মিডিয়া।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন