ডাইনামিকের নতুন পণ্যের শুভ উদ্বোধন

গত শুক্রবার রাজধানীর এক চাইনিজ রেষ্টুরেন্টে ডাইনামিক কনজ্যুমার এন্ড কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ লিঃ আয়োজিত “Product Launching Ceremony & Grand Opening” নামের এক অনুষ্ঠান সকলে বেশ উপভোগ করেছেন। এই অনুষ্ঠানে ছিল নানা ধরনের চমক। পাশাপাশি কোম্পানীর “ডিউ ” নামে নতুন কনজ্যুমার সামগ্রী যেমন- ডিটারজেন্ট পাউডার, কাপড় কাঁচার বল সাবান, লন্ড্রী সাবান ও বিউটি সোপ এর উৎপাদান ও বাজারজাতকরণের শুভ উদ্বোধন করা হয়।

14689932_1432639676765588_543594591_o

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট কণ্ঠশিল্পী আবিদা সুলতানা ও বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট কবি, লেখক ও নজরুল ইনস্টিটিউটের উপ-পরিচালক জনাব রেজাউদ্দিন ষ্টালিন এবং বাংলাদেশ টেলিভিশনের সংগীত পরিচালক জনাব স্বপন কিবরিয়াসহ অনেক গুনীজন, শিল্পী, সাহিত্যিক ও ব্যবসায়িক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে দুজন গুনী ব্যক্তিকে সম্মাননা প্রদান করা হয়, তারা হলেন- আবহমান বাংলার পালা গান ও বাউল গানের অবদানের জন্য জনাব আব্দুল কুদ্দুস বয়াতী। স্বাধীন বাংলা বেতারের অন্যতম সংগঠক ও বিশিষ্ট মুক্তিযোদ্ধা ও বাংলাদেশ টেলিভিশন ও বেতারের খ্যাতিমান শিল্পী জনাব মলয় কুমার গাঙ্গুলীকে মুক্তিযুদ্ধে তার বিশেষ অবদানের জন্য সম্মাননা তুলে দেন ডাইনামিক কনজ্যুমার এন্ড কেমিক্যাল ইন্ডাঃ লিঃ এর মাননীয় ব্যবস্থাপনা পরিচালক এম. নাজমুল হাসান এবং মাননীয় চেয়ারম্যান সাজিয়া আইরিন হাসান।

প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক জনাব এম. নাজমুল হাসান তার উদ্বোধনী বক্তব্যে বলেন, ‘ডাইনামিকের নতুন ব্র্যান্ড “dew” শুধু একটি পন্য নয়, এটি একটি সেবার নামও’। “dew” সামগ্রী যেন দেশের মধ্যবিত্ত ও নিম্ন মধ্যবিত্তের ক্রয় ক্ষমতার মধ্যে উন্নত গুনেমানে তাদের সেবায় নিয়োজিত থাকতে পারে, সে লক্ষ্যে কাজ করে যাচ্ছে। তিনি “ডিউ ” এর ভবিষ্যত সাফল্যের জন্য দোয়া কামনা করেন।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন