জেমসের জন্য দেড় হাজার কেজি ওজনের কেক

জনপ্রিয় ব্যান্ডসংগীতশিল্পী জেমসের জন্মদিনে দেড় হাজার কেজি ওজনের একটি কেক তৈরি করিয়েছেন তাঁরই এক ভক্ত।  প্রিন্স মোহাম্মদ নামের ওই ভক্ত তাঁর প্রিয় শিল্পীকে জন্মদিনের শুভেচ্ছা জানাতেই এ কাজটি করেছেন।আজ সারা দিন ঢাকার রাস্তায় ঘুরেছে সেটি। প্রিয় শিল্পীর জন্য ব্যতিক্রম এ আয়োজন করতে পেরে ভীষণ গর্বিত তিনি।

প্রিন্স মোহাম্মদ জানালেন জেমসের প্রতি তাঁর ভালোলাগা ও ভালোবাসার কথা। ‘নগরবাউল’ জেমসের জন্মদিন উপলক্ষে গত বছরের ২ অক্টোবর ঢাকার বেশ কয়েকটি জায়গায় বিলবোর্ড টাঙিয়ে সবাইকে চমকে দিয়েছিলেন প্রিন্স মোহাম্মদ। জেমসের সেই পাগল ভক্তের বিলবোর্ডগুলো নজর কাড়ে রাজধানীর মানুষের। ভক্তের কাছ থেকে এমন ভালোবাসা পেয়ে জেমসও আনন্দিত। জেমসের সঙ্গে তাঁর বেশ কয়েকটি ছবি দিয়ে সাজানো নকশায় লেখা শুভ জন্মদিন গুরু জেমস। বেঁচে থাকুন অন্তত এক কোটি বছর।

আজ রোববার সকাল থেকে পিকআপটিকে ঘুরতে দেখা গেছে ঢাকার রাস্তায়। গাড়ির নিচের অংশে রয়েছে ফেসবুকের লোগো–সংবলিত প্রিন্স মোহাম্মদের নাম। জেমস তাঁর এই ভক্তকে চেনেন কিশোরগঞ্জের প্রিন্স নামে।82bf1d860323d9cedd8db9b36b757fa5-james

খোঁজ নিয়ে জানা গেছে, তিন টন ওজনের একটি ট্রাকে সাড়ে তেরো ফুট দৈর্ঘ্য, ছয় ফুট চওড়া এবং ১০ ফুট উচ্চতার একটি কেক বানিয়ে তা ঢাকা শহরের নানা সড়ক প্রদক্ষিণ করে জেমসের বারিধারার বাসায় যাবে। প্রিন্স মোহাম্মদসহ আরও অনেকে ভক্তের এ উদ্যোগের খবরটি জেমসকে জানালে তিনি  বলেন, ওদের কারণেই তো আমি জেমস। ওদের কাছ থেকে এমন পাগলামি দেখে মনটা আনন্দে ভরে যায়। ওরা আমাকে ভালোবেসে যাচ্ছে, আমিও তাঁদের ভালোবেসে যাব। কিন্তু এমনিতে জন্মদিন নিয়ে খুব একটা ভাবেন না এই ব্যান্ডসংগীত তারকা জেমস। তাঁর মতে, জন্মদিন নিয়ে আমার আলাদা কোনো ভাবনা কাজ করে না। আমি উদ্‌যাপনও করি না। ভক্তরা আসেন, শুভেচ্ছা জানান। এটা ভালো লাগে।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker