‘শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে’

শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে আর সে নির্বাচনেই বিএনপিকে অংশগ্রহন করতে হবে। এর কোনো বিকল্প নেই।এ কথাগুলো বলেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি বলেছেন, সংবিধান মেনে ২০১৯ সালে শেখ হাসিনার অধীনে বিএনপিকে নির্বাচনে আসতে হবে।

শনিবার (০১ অক্টোবর) নওগাঁর পত্মীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বৈকালিক চিকিৎসা সেবা কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, বিএনপি নির্দলীয়-নিরপেক্ষ সরকারের যে দাবি করছে, তার কোনো ভিত্তি নেই। ২০১৯ সালের আগে কোনো নির্বাচন হবে না। আর সেই নির্বাচন শেখ হাসিনার অধীনে অনুষ্ঠিত হবে। ওই নির্বাচনে তাদের (বিএনপি) আসতেই হবে। এর কোনো বিকল্প নেই।

নওগাঁর সিভিল সার্জন একেএম মোজাহার হোসেনের সভাপতিত্বে বৈকালিক চিকিৎসা সেবা কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন- জাতীয় সংসদের হুইপ ও নওগাঁ-২ (পত্মীতলা-ধামইরহাট) আসনের সংসদ সদস্য শহীদুজ্জামান সরকার, নওগাঁ-৩ (মহাদেবপুর-বদলগাছী) আসনের সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদার, স্বাস্থ্য অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী এম এ মুহিদ, রাজশাহী বিভাগীয় পরিচালক আশিষ কুমার সাহা, জেলা প্রশাসক আমিনুর রহমান, পুলিশ সুপার মোজাম্মেল হক প্রমুখ।

এর আগে স্বাস্থ্যমন্ত্রী উপজেলার নজিপুর পৌরসভায় ২২ কোটি ৯৬ লাখ ব্যয়ে মেডিকেল অ্যাসিসটেন্ট ট্রেনিং স্কুল ভবনের নির্মাণকাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker