মুক্তাগাছায় ‘লখিন্দরের গান’ ও ‘মৃত শহরের শেষ দৃশ্য’ কাব্যগ্রন্থের পুনঃপাঠ ও নিরীক্ষা অনুষ্ঠিত

শূণ্য দশকের নন্দিত কবি কাজী নাসির মামুন এর কাব্যগ্রন্থ ‘লখিন্দরের গান ও শূণ্য দশকের কবি গৌতম কৈরী’র ‘মৃত শহরের শেষ দৃশ্য’ কাব্যগ্রন্থ দুটি নিয়ে পুনঃপাঠ ও নিরীক্ষা’র আয়োজন করে মুক্তাগাছা শিল্প ও সাহিত্য পর্ষদ।

জাহিদুল ইসলাম জুয়েল:   শূণ্য দশকের নন্দিত কবি কাজী নাসির মামুন এর কাব্যগ্রন্থ ‘লখিন্দরের গান ও শূণ্য দশকের কবি গৌতম কৈরী’র ‘মৃত শহরের শেষ দৃশ্য’ কাব্যগ্রন্থ দুটি নিয়ে পুনঃপাঠ ও নিরীক্ষা’র আয়োজন করে মুক্তাগাছা শিল্প ও সাহিত্য পর্ষদ।

রবিবার বিকালে মুুক্তিযোদ্ধা কমপ্লেক্স মুক্তাগাছার কনভেনশন কক্ষে কবি ও ‘ময়মনসিংহ জং’ সম্পাদক সরকার আজিজের সভাপতিত্বে ‘লখিন্দরের গান’ ও ‘মৃত শহরের শেষ দৃশ্য’ কাব্যগ্রন্থ নিয়ে আলোচনা করেন কবি আল মাকসুদ ও কবি কাজী শহীদ।

এ সময় শুভেচ্ছা কথা বলেন শহীদ স্মৃতি সরকারি কলেজ অধ্যক্ষ ও মুক্তাগাছা শিল্প ও সাহিত্য পর্ষদ’র প্রধান উপদেষ্টা, কবি, গল্পকার ও ভাষা গবেষক প্রফেসর আলী ইদ্রিস।

Remove term: Re-reading and re-examination of the poems 'Lakhinder's Song' and 'Last Scene of the Dead City' at Muktagachha Re-reading and re-examination of the poems 'Lakhinder's Song' and 'Last Scene of the Dead City' at Muktagachha
শুভেচ্ছা বক্তব্য দিচ্ছেন মুক্তাগাছা শিল্প ও সাহিত্য পর্ষদ এর প্রধান উপদেষ্টা অধ্যক্ষ আলী ইদ্রিস

মুক্তাগাছা শিল্প ও সাহিত্য পর্ষদ’র সাধারণ সম্পাদক কবি ফেরদৌস তাজ’র সঞ্চালনায় আয়োজনে স্বাগত বক্তব্য রাখেন সহ-সভাপতি কবি রোকন শাহরিয়ার সোহাগ। স্ব- কাব্যগ্রন্থ নিয়ে বক্তব্য রাখেন ‘লখিন্দরের গান’ এর কবি কাজী নাসির মামুন ও ‘মৃত শহরের শেষ দৃশ্য’ কবি গৌতম কৈরী।

অনুষ্ঠানে কবিতা পাঠ করেন তানজুম তাবাস্সুম তিথি, রিদুয়ান আল কাফি, সরকার ফয়সাল তানভির, কামরুন্নাহার শান্তা, জোবায়ের আহমেদ দূর্জয়, শাকিল মাহমুদ, হৃদয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুক্তাগাছা শিল্প ও সাহিত্য পর্ষদ এর উপদেষ্টা মাহবুবুল আলম রতন, শামসুন্নাহার রিনা, সম্মানিত সদস্য কবি ও গল্পকার শায়লা বিনতে সৌকত শর্মী, মির্জা আবদুল মান্নান, মুক্তাগাছা শিল্প ও সাহিত্য পর্ষদ এর শিল্প ও ক্রীড়া সম্পাদক আশিক রহমান, প্রচার সম্পাদক অনুপম দাশ আকাশ, গল্পকার ও অনুবাদক শাখাওয়াত বকুল, কবি ও সম্পাদক সৌহার্য্য উসমান, কবি ও সম্পাদক সেলিম সাইফুল, জীবন রবি, মেঘলা প্রমূখ।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন