বিএনপি নেতা আক্রাম আলী ভুলু বহিষ্কার

দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ডে জড়িত থাকার সুষ্পষ্ট অভিযোগের প্রেক্ষিতে বিএনপি নেতা আক্রাম আলী ভুলু কে দলের প্রাথমিক সদস্যপদ সহ সকল পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ডে জড়িত থাকার সুষ্পষ্ট অভিযোগের প্রেক্ষিতে বিএনপি নেতা আক্রাম আলী ভুলু কে দলের প্রাথমিক সদস্যপদ সহ সকল পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।বিএনপি নেতা আক্রাম আলী ভুলু বহিষ্কার

সূত্র জানায়, পৌর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক বর্তমান যুগ্ম আহবায়ক আগামী পৌর নির্বাচনে দলীয় মনোনয়নে ব্যর্থ হয়ে বিদ্রোহী প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নিয়ে বিএনপির নেতা কর্মী ও পৌর বিএনপির কার্যকরী কমিটির নেতা কর্মীদের বিরুদ্ধে অপপ্রচার ও প্রপাগান্ডায় লিপ্ত হন। এই অবস্থায় দলীয় হাই কমান্ডের নির্দেশে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এড. রুহুল কবির রিজভী স্বাক্ষরিত বহিষ্কারাদেশে দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ডে জড়িত থাকার সুষ্পষ্ট অভিযোগের প্রেক্ষিতে বিএনপির গঠনতন্ত্রের ৫ (গ) মোতাবেক আক্রাম আলী ভুলু কে দলের প্রাথমিক সদস্যপদ সহ সকল পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

উল্লেখ্য ১৬ জানুয়ারী মুক্তাগাছা পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে পৌর বিএনপির কার্যকরী সভায় প্রার্থী বাছাইয়ের নির্বাচনে বিএনপির মনোনিত মেয়র প্রার্থী শহীদুল ইসলাম শহীদ ৩০ ভোট পেয়ে নির্বাচিত হন। এর মধ্যে ১৮ ভোট পেয়ে ২য় অবস্থানে ছিলেন শওকত রানা রিপন ও ১২ ভোট পেয়ে ৩য় অবস্থানে ছিলেন আক্রাম আলী ভুলু।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন