ময়মনসিংহ-টাঙ্গাইল মহাসড়কে ব্রিজ ভেঙ্গে যান চলাচল বন্ধ

টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের মুক্তাগাছা উপজেলার নিমুরিয়া ডোবারপাড় এলাকায় ব্রীজ ভেঙ্গে যান চলাচল বন্ধ রয়েছে। এতে চরম দুর্ভোগে পরে সাধারণ যাত্রীসহ কাঁচামালবাহী ট্রাক, লরী, এ্যাম্বুল্যান্স।

ফেরদৌস তাজ;  টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের মুক্তাগাছা উপজেলার নিমুরিয়া ডোবারপাড় এলাকায় ব্রীজ ভেঙ্গে যান চলাচল বন্ধ রয়েছে। এতে চরম দুর্ভোগে পরে সাধারণ যাত্রীসহ কাঁচামালবাহী ট্রাক, লরী, এ্যাম্বুল্যান্স।

সোমবার ভোরে পাথর বোঝাই একটি ট্রাক ব্রীজ অতিক্রম করার সময় ব্রীজটি ধ্বসে ময়মনসিংহের সাথে টাঙ্গাইলসহ উত্তর বঙ্গের যোগাযোগ ব্যবস্থা সম্পূর্ণ বিচ্ছিন্ন হয়ে যায়।

এলাকাবাসী জানায়, ব্রিটিশ আমলে তৈরি ব্রীজটি বেশ কয়েকবার ক্ষতিগ্রস্ত হলেও কর্তৃপক্ষ স্থায়ীভাবে কোন ব্যবস্থা না নেওয়ায় আজকের এ নাজুক অবস্থা।

সরেজমিনে জানা যায়, সকালে পাথর বোঝাই একটি ট্রাক ব্রীজ অতিক্রম করার সময় ২০ ফুট লম্বা ব্রীজটির ৭০ শতাংশ ধ্বসে পড়ে।

মুঠোফোনে জানতে চাইলে সড়ক ও জনপদ ময়মনসিংহের নির্বাহী প্রকৌশলী মোঃ ওয়াহিদুজ্জামান বলেন, ব্রীজ ভেঙ্গে পরার বিষয়টি আমরা জানতে পেরেছি। আগামীকাল (মঙ্গলবার) থেকেই সেই জায়গায় একটি বেইলি ব্রীজ নির্মাণ করবো যা দুই থেকে তিনদিন সময় লাগবে। এসময় যান চলাচলের জন্য কোন বিকল্প ব্যবস্থা গ্রহনের ব্যাপারে প্রশ্ন করলে তিনি বলেন উপজেলার ভাবকীরমোড় থেকে চেচুয়া বাজার হয়ে কালীবাড়ী বাজার এলাকা দিয়ে যান চলাচল করবে। এবং পাশের কাঁচা রাস্তা দিয়েও হালকা যানবাহন চলাচল করতে পারবে।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন