পৌরসভায় আওয়ামী দলীয় প্রার্থী নির্বাচিত হলে কোন ট্যাক্স বৃদ্ধি করা হবে না -সংস্কৃতি প্রতিমন্ত্রী

সংস্কৃতি প্রতিমন্ত্রী আলহাজ্ব কে এম খালিদ এমপি বলেছেন পৌরসভায় আওয়ামী দলীয় প্রার্থী নির্বাচিত হলেএক বছরের মধ্যে কোন রাস্তা কাঁচা থাকবে না। কোন রাস্তা আলো বিহীন থাকবে না।

  • তাজুল ইসলাম

সংস্কৃতি প্রতিমন্ত্রী আলহাজ্ব কে এম খালিদ এমপি বলেছেন, আগামী পৌরসভা নির্বাচনে আওয়ামী দলীয় প্রার্থী নির্বাচিত হলে পাঁচ বছরে কোন প্রকার ট্যাক্স বৃদ্ধি করা হবে না।

তিনি আরও বলেন, এক বছরের মধ্যে কোন রাস্তা কাঁচা থাকবে না। কোন রাস্তা আলো বিহীন থাকবে না। যে সমস্ত এলাকায় পানি সরবরাহ নাই সে সমস্ত এলাকায় পানি সরবরাহ করা হবে।

মঙ্গলবার সকালে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে পৌরসভা নির্বাচন উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড আয়োজিত মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।পৌরসভায় আওয়ামী দলীয় প্রার্থী নির্বাচিত হলে কোন ট্যাক্স বৃদ্ধি করা হবে না -সংস্কৃতি প্রতিমন্ত্রী

মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার জিন্নত আলী জিন্নাহ’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আজিজুল হক ইদু, সাধারণ সম্পাদক ও পৌরসভা নির্বাচনে মেয়র মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব বিল্লাল হোসেন সরকার, উপজেলা ভাইস চেয়ারম্যান আরব আলী, বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম জিন্নাহ, বীর মুক্তিযোদ্ধা সত্য স্বপন চক্রবর্তী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধার সন্তান লুৎফর হায়দার রাসেল, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহ্বায়ক নজরুল ইসলাম মন্টু, সদস্য সচিব খন্দকার মঞ্জুর মালেক সুদীপ্ত, সাজ্জাদ হোসেন সুমন প্রমুখ।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন