মুক্তাগাছায় উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ প্রত্যাহারের দাবিতে মুক্তিযোদ্ধা-জনতা মঞ্চের মানববন্ধন

মুক্তাগাছা উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুল হাই আকন্দের বিরুদ্ধে মিথ্যা আভিযোগ প্রত্যাহারের দাবীতে মানববন্ধন আনুষ্ঠিত হয়েছে।  বৃহস্পতিবার দুপুরে মুক্তিযোদ্ধা জনতা মঞ্চের ব্যানারে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স থেকে একটি র‌্যালি বের হয়ে স্থানীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধনে সমবেত হয়।

ফেরদৌস তাজ;  মুক্তাগাছা উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুল হাই আকন্দের বিরুদ্ধে মিথ্যা আভিযোগ প্রত্যাহারের দাবীতে মানববন্ধন আনুষ্ঠিত হয়েছে।  বৃহস্পতিবার দুপুরে মুক্তিযোদ্ধা জনতা মঞ্চের ব্যানারে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স থেকে একটি র‌্যালি বের হয়ে স্থানীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধনে সমবেত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা আবুল কাশেম, সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা এডভোকেট ইদ্রিস আলী, মুক্তিযুদ্ধের কোম্পানী কমান্ডার ইব্রাহিম হোসেন, বীরমুক্তিযোদ্ধা জামাল উদ্দিন আকন্দ, বীরমুক্তিযোদ্ধা বছির উদ্দিন, বীরমুক্তিযোদ্ধা হাবীবুর রহমান চানু, বীরমুক্তিযোদ্ধা মফিজুল ইসলাম খোকা, আওয়ামীলীগ নেতা আবু সাঈদ, সিল মাহমুদ প্রমুখ।

বক্তারা বলেন উপজেলা চেয়্যারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই আকন্দের সুনাম নষ্ট করার জন্য একটি বিশেষ মহলের প্ররোচনায় স্থানীয় কয়েকটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ উদ্দেশ্য প্রণোদিত ভাবে স্থানীয় সরকার মন্ত্রনালয়ে আভিযোগ দাখিল করেছেন। আব্দুল হাই আকন্দ কেবল একজন মুক্তিযুদ্ধের সংগঠকই নন, তিনি বঙ্গবন্ধুর আদর্শ প্রতিষ্ঠায় দীর্ঘ সময় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

তারা আরও বলেন, ৭ দিনের মধ্যে অভিযোগ তুলে নেওয়া না হলে অবস্থান কর্মসূচী, অবরোধ ও হরতালের মতো নিয়মতান্ত্রিক কঠোর আন্দোলনে নামবেন। এছাড়াও দুই দুইবার পৌরসভার চেয়ারম্যান ও মেয়র হিসাবে নির্বাচিত হয়ে একজন দক্ষ জনপ্রতিনিধি হিসাবে এলাকায় ব্যাপক সুনাম অর্জন করেছেন। বিগত উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হয়ে দায়িত্ব গ্রহণের পর থেকেই একটি বিশেষ মহল ঈর্ষান্বিত হয়ে তার বিরুদ্ধে অপপ্রচার ও নানা ষড়ন্ত্রে লিপ্ত রয়েছে। মানববন্ধনে বীরমুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা-স্ত্রী, সন্তানসহ উপজেলার প্রায় ২ শতাধিক লোক অংশ গ্রহন করেন।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন