মুক্তাগাছায় নিজস্ব অর্থায়নে সড়ক সংস্কারসহ অসহায় মানুষের পাশে আওয়ামী নেতা

মুক্তাগাছায় করোনাকালে নিজস্ব অর্থায়নে সড়ক সংস্কার, নগদ অর্থ, বস্ত্র ও খাদ্যসামগ্রী বিতরণ করে উপজেলার তারাটি ইউনিয়নে দৃষ্টান্ত স্থাপন করলেন এক আওয়ামী লীগ নেতা। তিনি তারাটি ইউনিয়ন আওয়ামীলীগের উপদেষ্টা কমিটিরি সদস্য শফিউল করিম শফি।

এনামুল হক; মুক্তাগাছায় করোনাকালে নিজস্ব অর্থায়নে সড়ক সংস্কার, নগদ অর্থ, বস্ত্র ও খাদ্যসামগ্রী বিতরণ করে উপজেলার তারাটি ইউনিয়নে দৃষ্টান্ত স্থাপন করলেন এক আওয়ামী লীগ নেতা। তিনি তারাটি ইউনিয়ন আওয়ামীলীগের উপদেষ্টা কমিটিরি সদস্য শফিউল করিম শফি।

প্রচারবিমূখ এ মানুষটি দীর্ঘকাল যাবত মানুষের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। এরই মধ্যে অতি বৃষ্টিতে তারাটি ইউনিয়নের বিভিন্ন রাস্তাঘাট চলাচলের অনুপযোগী হওয়ায় নিজস্ব ইটের ভাটা থেকে ইট-সুরকি ফেলে রাস্তাঘাটগুলো চলাচলের উপযোগী করে তোলেন।

সরেজমিনে দেখা যায়, তারাটি ইউনিয়নের মৈশাদিয়া গ্রামে জব্বার মেম্বারের বাড়ীর সামনের রাস্তা, মিলনগঞ্জ হাজীর খলা থেকে ফকীরগঞ্জ বাজার সড়কে খানাখন্দ ও গর্ত ভরাট, মিলনগঞ্জ থেকে কলাদিয়া মাদ্রাসা হয়ে গণি সরকারবাড়ী পর্যন্ত, আন্দারিয়াপাড়া থেকে কলাকান্দা রাস্তা, কলাকান্দা মির্ধাবাড়ী রাস্তা, জয়বাংলা বাজার থেকে গাজী মেম্বারের বাড়ী পর্যন্তা রাস্তা, শশা কান্দাপাড়া মোড়, চন্দবাড়ী গোরস্থান রাস্তা, গোয়ালগাতী- কলাদিয়া রাস্তা সংস্কার করেন।

এ ছাড়াও খামারের বাজার স্কুল রোড, ডিকপাড়া, কলাদিয়া আজু মেম্বারের বাড়ীর রাস্তা, মৈশাদিয়া থেকে রঘুনাপুর রাস্তা, শশা থেকে কান্দাপাড়া রাস্তা সংস্কার কাজ প্রক্রিয়াধীন রয়েছে।

ইউনিয়নে ১শ ২০ টি মসজিদেই তিনি সাধ্যমতো সহায়তা করেছেন। এছাড়াও ইউনিয়নের বাইরে ময়মনসিংহ পুলিশ লাইন মসজিদে ২০ হাজার ইট, মুক্তাগাছা বড় মসজিদে ১০ হাজার ইট, মনিরামবাড়ী মসজিদে ১০ হাজার ইট, মুক্তাগাছা প্রেসক্লাব ও বিদ্যাগঞ্জের বাল্যাপাড়া মসজিদে ৩০ লক্ষ টাকার অনুদান দিয়েছেন। ইউনিয়নের মসজিদ, মাদ্রাসা ও অস্বচ্ছল বাড়ীতে ২৫ টি টিউবওয়েল স্থাপন করেছেন।

প্রচারবিমূখক সমাজসেবী শফিউল করিম শফি বলেন, করোনার প্রাদুর্ভাবে লকডাউনে কর্মহীন হয়ে অসহায়ভাবে জীবনযাপন করছিল তখন তিনি এলাকার দুস্থ ও অসহায় মানুষের মাঝে চাল-ডাল, আলু, পেঁয়াজ, তেলসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী সহ সাধ্যমতঅর্থ বিতরণ করেছেন।

বিগত ঈদুল আযহায় শশা খামারের বাজার সমাজ কল্যাণ সংস্থার স্বেচ্ছাসেবীদের মাধ্যমে দুই শতাধিক মানুষের মাঝে বস্ত্র বিতরণ করেন। এলাকায় ক্রীড়া সংগঠক হিসেবেও তার খ্যাতি রয়েছে।

শশা খামারের বাজার সমাজ কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক বিদ্যুত ঘোষ বলেন, শফিউল করিম শফি ভাই সমাজের জন্য এক আশির্বাদ। তার কর্ম প্রচেষ্ঠায় আমরা সমাজের অসহায়দেরকে সহযোগিতা করতে পারি। ন্যায় বিচার ও সমস্যা সমাধানে তার অবদান অনস্বীকার্য।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন