মুক্তাগাছায় মুজিববর্ষ উপলক্ষে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিক 'মুজিববর্ষ' উপলক্ষে মুক্তাগাছা উপজেলায় ৮০'র দশকে প্রতিষ্ঠিত ফুটবল ক্লাব ইয়ং স্টার ক্লাবের উদ্যোগে সোমবার খামারের বাজার উচ্চ বিদ্যালয়ের মাঠে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

ফেরদৌস তাজ;  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিক ‘মুজিববর্ষ’ উপলক্ষে মুক্তাগাছা উপজেলায় ৮০’র দশকে প্রতিষ্ঠিত ফুটবল ‘ক্লাব ইয়ং স্টার ক্লাব”র উদ্যোগে সোমবার খামারের বাজার উচ্চ বিদ্যালয়ের মাঠে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

টুর্নামেন্টের উদ্বোধন করেন জেলা আওয়ামী যুবলীগের সদস্য ও ৩ নং তারাটি ইউনিয়ন পরিষদে আগামী নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী খায়রুল আনাম পারভেজ।

টুর্নামেন্ট উদ্বোধনী খেলায় চরশশা স্পোর্টিং ক্লাব তারাটি পূর্ব স্পোর্টিং ক্লাবেকে ১-০ গোলে পরাজিত করে।

উদ্বোধনে উপস্থিত ছিলেন তারাটি ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মকবুল হোসেন বকুল, ইয়ং স্টার ক্লাবের কৃতি খেলোয়াড় মোঃ তারা মিয়া, শিক্ষক মনিরুল ইসলাম, টুর্নামেন্টের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি, ৯ ওয়ার্ড আওয়ামী লীগের প্রচার সম্পাদক সাইফুদ্দিন, বন্ধু সাংস্কৃতিক পরিষদের প্রতিষ্ঠাতা ও সাংবাদিক ফেরদৌস তাজ, ইউনুস আলী, শশা খামারের বাজার সমাজ কল্যাণ সংস্থার দপ্তর সম্পাদক মেহেদী হাসান ও ইয়ং স্টার ক্লাবের সদস্যবৃন্দ।

খবিজুল ইসলাম খবির, রাসেল আহমেদ ও হুমায়ুন জাহিদ মনি খেলাটি পরিচালনা করেন।

উদ্বোধক খায়রুল আনাম পারভেজ এ আয়োজন যেন সফল হয় সে জন্য সকলের কাছে সহযোগিতা কামনা করে বলেন, তারাটি ইউনিয়নের এ মাঠটি রাজনৈতিক ও সাংস্কৃতিকভাবে ঐতিহ্যের স্বাক্ষর বহন করে। বহুল দর্শকের আগমন দেখে আমি অভিভূত।

এছাড়াও তিনি করোনা মোকাবেলায় সকলকে স্বাস্থ্য  বিধি মেনে চলতে ও মাস্ক পরিধান করতে অনুরোধ করেন!

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন