মুক্তাগাছায় ওয়ার্ল্ড ভিশনে জনগণের সম্মেলন’২০

মুক্তাগাছা এপি ও মুক্তাগাছা সাউথ এরিয়া প্রোগ্রাম, গ্রেটার ময়মনসিংহ রিজিওন, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর যৌথ উদ্যোগে মুক্তাগাছায় (০৯-১০ মার্চ) দুইদিন ব্যাপি জনগণের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

স্টাফ রিপোর্টার ঃ মুক্তাগাছা এপি ও মুক্তাগাছা সাউথ এরিয়া প্রোগ্রাম, গ্রেটার ময়মনসিংহ রিজিওন, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর যৌথ উদ্যোগে মুক্তাগাছায় (০৯-১০ মার্চ) দুইদিন ব্যাপি জনগণের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। জেলা পরিষদ অডিটরিয়াম কাম কমিউনিটি সেন্টারে এ সম্মলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে সরকারী কর্মকর্তা, এনজিও প্রতিনিধি, স্থানীয় সরকার প্রতিনিধি, সংবাদ মাধ্যমের প্রতিনিধি, ধর্মীয় নেতৃবৃন্দ, গ্রাম উন্নয়ন কমিটি, ইউএনডিসি নেতৃবৃন্দ, শিশু ফোরাম নেতৃবৃন্দ, ফ্যাসিলিটেটর এবং ওয়ার্ল্ড ভিশন স্টাফ অংশ গ্রহন করে। সম্মেলনে ১১৮টি গ্রাম উন্নয়ন কমিটি ও নগর প্রতিবেশী উন্নয়ন কমিটির প্রতিনিধিদের উপস্থিতিতে এবং তাদের মতামতের ভিত্তিতে অত্র এলাকার শিশুদের কল্যানের জন্য আগামী ৫ বছরের (২০২১-২০২৫) জন্য কর্মসূচী ও ইস্যু নির্বাচন করা হয়।
সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সম্মেলনের উদ্বোধন করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবিদুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. রানা মিয়া, উপজেলা কৃষি কর্মকর্তা ফয়জুল ইসলাম, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা অসীম সরকার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রকিবুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর মেডিকেল কর্মকর্তা ডা. রাবেয়া সুলতানা, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুবুর রহমান ও মুক্তাগাছা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শফিক সরকার।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন