মুক্তাগাছায় ইউনিয়ন আ’লীগ সভাপতির ইন্তেকাল

মুক্তাগাছা উপজেলার ৩নং ইউনিয়ন তারাটি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মতিয়র রহমান মাস্টার শুক্রবার সকাল সাড়ে দশটায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন।

মুক্তাগাছা উপজেলার ৩নং তারাটি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মতিয়র রহমান মাস্টার শুক্রবার সকাল সাড়ে দশটায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। (ইন্না নিল্লাহে ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি ১ পুত্র ও ২ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

পরিবার সূত্রে জানা যায়, তাঁর জানাযার নামাজ শনিবার সকাল ১০টায় তারাটি ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে।

তাঁর মৃত্যুতে সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।

উল্লেখ্য, ১৯ অক্টোবর রবিবার সকাল সাড়ে ১০টার দিকে তার নিজ এলাকা খামারের বাজার থেকে মুক্তাগাছা যাবার পথে তালতলা নামক স্থানে বিপরীত দিক থেকে আসা অপর মোটরবাইকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তার মাথায় ব্যাপক আঘাত লেগে রক্তক্ষরণ হয়। আহত হবার পর তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। সেখানে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা শেষে তাঁকে বুধবার (২৩ অক্টোবর) ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হয় এবং শুক্রবার সকাল সাড়ে দশটায় চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

আরো দেখুন

Close
Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন