মুক্তাগাছায় ‘অগ্রদূত সমাজকল্যাণ সংস্থা’র প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

"অগ্রদূত সমাজকল্যাণ সংস্থা"র ১ম প্রতিষ্ঠাবার্ষিকী  উপলক্ষে দিনব্যাপী নানা কর্মসূচী পালিত হয়েছে।

১ সেপ্টেম্বর ২০১৮ সামাজিক উন্নয়ণে, গ্রামীণ অসহায় মানুষের সেবার লক্ষ্যে, অসহায় রোগীদের রক্তদান ও মানুষকে রক্তদানে উৎসাহমূলক কাজ করার জন্যে একদল তরুণের উদ্যোগে একটি সংগঠনের যাত্রা শুরু হয়, সংগঠনটির নাম দেওয়া হয় “অগ্রদূত সমাজকল্যাণ সংস্থা”।
প্রতিষ্ঠালগ্ন থেকেই গ্রামীন মানুষের পাশে থেকেই দক্ষতা ও সুনামের সাথে এগিয়ে চলেছে ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার অন্যতম স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন “অগ্রদূত সমাজকল্যাণ সংস্থা”।

“অগ্রদূত সমাজকল্যাণ সংস্থা”র ১ম প্রতিষ্ঠাবার্ষিকী  উপলক্ষে দিনব্যাপী নানা কর্মসূচী পালিত হয়েছে। কর্মসূচীর মধ্যে ছিলো- আলোচনা সভা, দোয়া মাহফিল, বিনামুল্যে ব্লাড গ্রুপিং ও রক্তদানে উদ্বুদ্ধ করতে ভ্রাম্যমান প্রচারণা।

শনিবার সকালে উপজেলার কাজী নজরুল ইসলাম উচ্চ বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন কাজী নজরুল ইসলাম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রধান শিক্ষক মো: রিয়াজ উদ্দিন। পরে তিনি বিনামুল্যে ব্লাড গ্রুপিং ও রক্তদানে উদ্বুদ্ধ করতে ভ্রাম্যমান প্রচারণা কর্মসূচীর উদ্বোধন করেন।

আলোচক হিসেবে উপস্থিত ছিলেন “অগ্রদূত সমাজকল্যাণ সংস্থা” ভারপ্রাপ্ত পরিচালক উবাইদুল্লাহ্ সাদি।

অনুষ্ঠানে মো হাসিবুর রহমান, ডাঃ হাসিবুর রহমান, সাগর আহমেদ, ইমরান, রাসেল সরকার,আর বি রোমান, মোঃ ইমন, মোঃ আলমগীর হোসেন, মোঃবিপ্লব, মোঃরোমেন মিয়া, মোঃমুনঞ্জুরুল হকসহ প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নেয়।

ক্যাম্পেইনে প্রায় ৩ শতাধিক মানুষের বিনামূল্যে রক্তের গ্রুপ জানিয়ে দেয়া হয়।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন