মুক্তাগাছায় ২ ছাত্রী গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ৪

মুক্তাগাছায় ২ ছাত্রী গণধর্ষণের অভিযোগে ৪ জনকে গ্রেফতার করেছে মুক্তাগাছা থানা পুলিশ। সোমবার রাতে প্রধান আসামিসহ দুইজনকে এবং এর আগে আরো দুইজনকেসহ ৪ আসামিকে গ্রেপ্তার করেছে ।

মুক্তাগাছায় ২ ছাত্রী গণধর্ষণের অভিযোগে ৪ জনকে গ্রেফতার করেছে মুক্তাগাছা থানা পুলিশ। সোমবার রাতে প্রধান আসামিসহ দুইজনকে এবং এর আগে আরো দুইজনকেসহ ৪ আসামিকে গ্রেপ্তার করেছে ।

গ্রেপ্তারকৃতরা হলো মূল আসামি নরসিংদীর বাসিন্দা আকাশ, ময়মনসিংহের খাগডহরের বাসিন্দা মারুফ, মুক্তাগাছার লক্ষীখোলার মিম এবং মুজাটির বাসিন্দা হৃদয়। গ্রেপ্তারকৃতরা ময়মনসিংহ সদর উপজেলার বিদ্যাগঞ্জ এলাকায় ইউনিয়ন পরিষদের ট্যাক্স আদায়কারী হিসাবে কাজ করে ।

মামলার তদন্তকারী মুক্তাগাছা থানার ইন্সপেক্টর (তদন্ত) জাহাঙ্গীর আলম জানান, ধর্ষণের শিকার একজন দশম শ্রেণিতে পড়ুয়া এবং আরেকজন অনার্স পড়ুয়া শিক্ষার্থী । দুইজনই জামালপুর জেলার নরুন্দির বাসিন্দা ।

গত ২১ জুলাই দুপুরে বাড়ি থেকে তারা সিএনজি চালিত অটো রিকশা যোগে মুক্তাগাছা ২ আর্মড পুলিশ ব্যাটালিয়ন ক্যাম্পের পার্কে বেড়াতে আসেন । সেখানে পূর্ব পরিচিত আকাশ এবং মারুফ এসে তাদের সাথে দেখা করে । রাত ৮টার দিকে তারা তাদের মোটরসাইকেলে করে মুক্তাগাছার কান্দিগাঁও এলাকায় চানু মিস্ত্রি নামের এক ব্যক্তির পরিত্যক্ত বাড়িতে নিয়ে যায় । ঐবাড়িতে এবং বাড়ির পাশে ৭জনসহ অজ্ঞাতরা তাদেরকে রাত ১টা ৫ মিনিট পর্যন্ত ধর্ষণ করে । ধর্ষণ শেষে তারা ধর্ষিতাদের ময়মনসিংহ- মুক্তাগাছা সড়কের নবাব সিএনজি স্টেশনের ফেলে রেখে যায় । এ ঘটনায় ২৩ জুলাই ধর্ষিত তরুনীর বোন বাদী হয়ে মুক্তাগাছা থানায় মামলা করেন । মামলার আসামিদের আশুলিয়া, সাভার এবং ময়মনসিংহের ঘুন্টি এলাকায় অভিযান চালিয়ে থানা পুলিশ গ্রেপ্তার করে।

মুক্তাগাছা থানার অফিসার ইনচার্জ আলী মাহমুদ জানান, গ্রেপ্তারকৃত আসামি ২জনকে আদালতে সোপর্দ করা হয়েছে । বাকী দুইজনকে আদালতে সোপর্দ করা হবে । বাকী আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে ।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন