মুক্তাগাছায় বন্দুক যুদ্ধে একজন নিহত

মুক্তাগাছায় ডিবি পুলিশের সাথে বন্দুক যুদ্ধে আব্দুল্লাহ হেল কাফি (৩১) নামে একজন নিহত হয়েছে জানিয়েছে পুলিশ। ০২ নভেম্বর শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। ময়মনসিংহ ডিবি পুলিশের দাবি, সে মাদক ব্যবসায়ী ও চিহ্নিত সন্ত্রাসী।

মুক্তাগাছায় ডিবি পুলিশের সাথে বন্দুক যুদ্ধে আব্দুল্লাহ হেল কাফি (৩১) নামে একজন নিহত হয়েছে জানিয়েছে পুলিশ।  ০২ নভেম্বর শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। ময়মনসিংহ ডিবি পুলিশের দাবি, সে মাদক ব্যবসায়ী ও চিহ্নিত সন্ত্রাসী।

ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ কামাল আকন্দ জানান, মুক্তাগাছার রসুলপুর এলাকায় সন্ত্রাসীরা ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন খবর পেয়ে সেখানে অভিযান চালানো হয়। এসময় পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে সন্ত্রাসীরা। এ সময় পাল্টা গুলি চালায় পুলিশ। পরে ঘটনাস্থল থেকে আব্দুল্লাহ হেল কাফি (৩১) নামে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়।

হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কাফির কাছ থেকে কাঠের বাটযুক্ত এলজি বন্দুক ও দুটি কার্তুজ উদ্ধার করা হয়েছে বলে জানান তিনি। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলে জানায় পুলিশের এই কর্মকর্তা।

ডিবি ওসি আরো জানান, এ ঘটনায় ডিবি পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. নাজিম উদ্দিন, সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. মজিদ, কনস্টেবল ইব্রাহীম, সাইদুল ইসলাম ও আরমান উদ্দিন আহত হয়।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন