ইনজুরিতে বিশ্বকাপ শেষ সার্জিও রোমেরোর

মঙ্গলবারই বিশ্বকাপের জন্য আর্জেন্টিনার চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করেছেন কোচ হোর্হে সাম্পাওলি। হাঁটুর ইনজুরিতে পড়েছেন রোমেরো। ফলে রাশিয়ার বিশ্বকাপে দেশের হয়ে খেলা হচ্ছে না ম্যানচেস্টার ইউনাইটেডের এই তারকার। নিজেদের অফিসিয়াল টুইটারে এই তথ্য জানিয়েছে আর্জেন্টিনার ফুটবল অ্যাসোসিয়েশন। এক বিবৃতিতে আর্জেন্টিনার ফুটবল অ্যাসোসিয়েশন বলেছে, ‘আর্জেন্টিনার গোলকিপার সার্জিও রোমেরোকে ২০১৮ সালের ২৩ সদস্যের বিশ্বকাপ স্কোয়াড থেকে বাদ দেওয়া হয়েছে। আজ (মঙ্গলবার) ম্যানচেস্টার ইউনাইটেডের এই খেলোয়াড়ের ডান হাঁটুতে ব্লকেজ ধরা পড়েছে এবং তার সার্জারি লাগবে।’

মঙ্গলবারই বিশ্বকাপের জন্য আর্জেন্টিনার চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করেছেন কোচ হোর্হে সাম্পাওলি। হাঁটুর ইনজুরিতে পড়েছেন রোমেরো। ফলে রাশিয়ার বিশ্বকাপে দেশের হয়ে খেলা হচ্ছে না ম্যানচেস্টার ইউনাইটেডের এই তারকার। নিজেদের অফিসিয়াল টুইটারে এই তথ্য জানিয়েছে আর্জেন্টিনার ফুটবল অ্যাসোসিয়েশন।
এক বিবৃতিতে আর্জেন্টিনার ফুটবল অ্যাসোসিয়েশন বলেছে, ‘আর্জেন্টিনার গোলকিপার সার্জিও রোমেরোকে ২০১৮ সালের ২৩ সদস্যের বিশ্বকাপ স্কোয়াড থেকে বাদ দেওয়া হয়েছে। আজ (মঙ্গলবার) ম্যানচেস্টার ইউনাইটেডের এই খেলোয়াড়ের ডান হাঁটুতে ব্লকেজ ধরা পড়েছে এবং তার সার্জারি লাগবে।’

ইনজুরিতে  বিশ্বকাপ শেষ সার্জিও রোমেরোর
নাহুয়েল গুজমানের

এদিকে রোমেরোর ইনজুরিতে কপাল খুলেছে ৩২ বছর বয়সী নাহুয়েল গুজমানের। আরেক টুইটারে আর্জেন্টিনার ফুটবল অ্যাসোসিয়েশন জানিয়েছে, রোমেরোর বদলে আর্জেন্টিনার বিশ্বকাপ নেওয়া হয়েছে গোলকিপার গুজমানকে।
৩১ বছর বয়সী রোমেরো আর্জেন্টিনার হয়ে ৯৪ ম্যাচ খেলেছেন। যা আর্জেন্টিনার ইতিহাসের সপ্তম সর্বোচ্চ ও গোলকিপার হিসেবে সর্বোচ্চ ম্যাচের রেকর্ড। ২০১০ ও ২০১৪ মিলিয়ে খেলেছেন টানা দুইটি বিশ্বকাপ। দল থেকে রোমেরো ছিটকে পড়ায় নিজেদের সেরা ও অভিজ্ঞ গোলকিপার ছাড়াই রাশিয়ায় শিরোপার লড়াইয়ে নামতে হবে লিওনেল মেসিদের। ১৬ জুন ‘ডি’ গ্রুপের খেলায় আইসল্যান্ডের বিপক্ষের ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে তারা। গ্রুপে আর্জেন্টিনার অন্য দুই প্রতিপক্ষ নাইজেরিয়া ক্রোয়েশিয়া।

আরো দেখুন
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker