মুক্তাগাছা সাংবাদিক ফোরামের কমিটি গঠন

আমাদের অর্থনীতি পত্রিকার ময়মনসিংহ জেলা প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা চৌধুরী আতা ইলাহী সভাপতি, দৈনিক যায়যায়দিন মুক্তাগাছা প্রতিনিধি ফেরদৌস আলম সাধারণ সম্পাদক ও দৈনিক ময়মনসিংহ প্রতিদিনের সহসম্পাদক আসাদুজ্জমান তালুকদারকে সাংগঠনিক সম্পাদক করে মুক্তাগাছা সাংবাদিক ফোরামের ২৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

আমাদের অর্থনীতি পত্রিকার ময়মনসিংহ জেলা প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা চৌধুরী আতা ইলাহী সভাপতি, দৈনিক যায়যায়দিন মুক্তাগাছা প্রতিনিধি ফেরদৌস আলম সাধারণ সম্পাদক ও দৈনিক ময়মনসিংহ প্রতিদিনের সহসম্পাদক আসাদুজ্জমান তালুকদারকে সাংগঠনিক সম্পাদক করে মুক্তাগাছা সাংবাদিক ফোরামের ২৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।                                                                     কার্যকরী পরিষদের অন্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি: মনোনেশ দাস (ইত্তেফাক), যুগ্ম সম্পাদক সাইফুজ্জামান (দৈনিক রূপবানী), অর্থ সম্পাদক তাজুল ইসলাম (প্রতিদিনের সংবাদ), প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ জান্নাতুল ফেরদৌস (খবরপত্র), তথ্য ও প্রযুক্তি সম্পাদক শরীফ খান (এবং বিডি.কম), সমাজ কল্যাণ সম্পাদক জাহিদুল ইসলাম জুয়েল (মোহনা সংবাদ), ক্রীড়া সম্পাদক হোসাইন আহাম্মেদ সুলভ (মাতৃছায়া), দপ্তর সম্পাদক এনামুল হক (বার্তা প্রতিদিন), সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক খায়রুল ইসলাম (দৈনিক রূপবানী)।                                 কার্যকরী সদস্যরা হলেন দৈনিক নবকল্যাণ পত্রিকার সম্পাদক নবদ্বীপ সাহা, আরিফুল ইসলাম, হারুনূর রশিদ, আহসান হাবিবুল্লাহ, আব্দুর রহিম, সাদেকুল আলম পাঠান, শফিকুর রহমান, শাহেদ ফজলু, কামাল উদ্দিন, আশরাফুল ফরাজী, সাজেদুল আলম সেন্টু, কামরুল হাসান সোহাগ ও মিজানুর রহমান।
গত ২৭ এপ্রিল শুক্রবার সন্ধ্যায় বিলুপ্ত কমিটির আহ্বায়ক মুক্তাগাছা সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাতা ফেরদৌস আলমের সভাপতিত্বে ফোরামের সাধারণ সভা ও দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। উল্লেখ্য ২০১৬ সালে প্রতিষ্ঠিত মুক্তাগাছা সাংবাদিক ফোরামে কার্যক্রম শুরু হলেও দীর্ঘদিনপর শুক্রবার সন্ধ্যায় ফোরামের নিজস্ব কার্যালয়ে স্বতস্ফুর্তভাবে নির্বাচনের মধ্যদিয়ে নতুন কমিটি গঠন করা হয়।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন