মুক্তাগাছায় ১৪০ কেজি গাঁজাসহ আটক ৩

মুক্তাগাছা উপজেলার পল্লীতে ১৪০ কেজি গাঁজা, গাঁজা বহনকারী পিকআপ ভ্যানসহ ৩ জনকে পৃথক অভিযানে আটক করেছে মুক্তাগাছা থানা পুলিশ ও ময়মনসিংহ ডিবি পুলিশ।

মুক্তাগাছা উপজেলার পল্লীতে ১৪০ কেজি গাঁজা, গাঁজা বহনকারী পিকআপ ভ্যানসহ ৩ জনকে পৃথক অভিযানে আটক করেছে মুক্তাগাছা থানা পুলিশ ও ময়মনসিংহ ডিবি পুলিশ।

আটককৃতরা হলেন উপজেলার মানকোন ইউনিয়ন ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ৬নং ওয়ার্ডের বর্তমান মেম্বার বাবুল হোসেন ওরফে বাবুল মেম্বার, মৃত মুনসুর আলীর ছেলে মোঃ সুরুজ আলী (৩৮), খোরশেদ আলমের ছেলে কাউছার আলী (২২)। এব্যাপারে এসআই ওয়াজেদ বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। মামলা নং ১২, তারিখ ১৭/০৩/২০১৮ ইং

জানাযায়, শনিবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহ ডিবি পুলিশ অভিযান চালিয়ে ৬০ কেজি গাঁজাসহ ওয়ার্ড আওয়ামীলীগ নেতা বাবুল মেম্বারকে আটক করে ডিবি কার্যালয়ে নিয়ে যায়। পরে পৃথক অভিযানে মুক্তাগাছা থানার সেকেন্ড অফিসার এসআই ওয়াজেদের নেতৃত্বে অভিযান চালিয়ে সুরুজ আলী ও কাউছার আলীকে ৮০ কেজি গাঁজা ও একটি টাটা পুরাতন মিনি পিকআপ (রেজি নং ঢাকা মেট্রো-ন-১৬-১২৯৪) সহ আটক করতে সক্ষম হয়।

এসআই ওয়াজেদ জানান আসামিরা একদলভুক্ত গাঁজা ব্যবসায়ী। দীর্ঘদিন যাবৎ বাবুল মেম্বারের নেতৃত্বে একটি মাদক ব্যবসাচক্র সৃষ্টি করে গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদক ক্রয়-বিক্রয় করছিল। গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহ ডিবি পুলিশ ও মুক্তাগাছা থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ১৪০ কেজি গাঁজা, পিকআপ ভ্যান ও ৩জনকে আটক করে। জব্দকৃত গাঁজার আনুমানিক মূল্য ১৪ লক্ষ টাকা। আসামিদের ময়মনসিংহ আদালতে সোপর্দ করা হয়েছে।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন