বিএনপির নির্বাহী কমিটির সভা হোটেল লা মেরিডিয়ানে

সংবাদপ্রবাহ ডেস্ক :   বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সভা রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক সিটি কনভেনশন (আইসিসিবি) হলের পরিবর্তে লা মেরিডিয়েন হোটেলে অনুষ্ঠিত হবে। সভা আগামী শনিবার সকাল ১০টা থেকে শুরু হয়ে বিকেল ৫টা পর্যন্ত চলবে বলে জানিয়েছেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনের পর পাঠা‌নো এক বিবৃ‌তি‌তে এ তথ্য জানা‌নো হয়।

বিবৃতিতে বলা হয়, রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক সিটি কনভেনশন (আইসিসিবি) হলের সংস্কারকাজের কারণে সেখানকার বুকিং বাতিল করেছে কর্তৃপক্ষ। তাই নতুন ভেন্যু হিসেবে লা মেরিডিয়েন হোটেল বুকিং দিয়েছে বিএনপি।

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সভার আমন্ত্রিত সদস‌্যদের পরিচয়পত্র আজ থেকে বিতরণ শুরু হয়েছে। আগামীকাল শুক্রবারও এই পরিচয়পত্র নিতে পারবেন নেতারা।

রুহুল ক‌বির রিজভী ব‌লেন, আগামী ৩ ফেব্রুয়ারি জাতীয় নির্বাহী কমিটির সভা আহ্বান করা হয়েছে। সভার সব প্রস্তুতি শেষ হয়েছে। দলের নির্বাহী কমিটির যে সদস্য আছেন, দলের গঠনতন্ত্রের বিধানবলে তাঁদের নোটিশ পাঠিয়ে দিয়েছি। আজ বৃহস্পতিবার ও আগামীকাল শুক্রবার নির্বাহী কমিটির সভায় অংশ নেওয়ার জন্য যে পরিচয়পত্র, তা আমরা সদস্যদের মধ্যে বিতরণ করব।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

আরো দেখুন

Close
Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন