মুক্তাগাছায় বন্ধুদের ছুরিকাঘাতে স্কুল ছাত্র নিহত

মুক্তাগাছায় বন্ধুদের ছুরিকাঘাতে এক স্কুল ছাত্র নিহত হয়েছে । গত শুক্রবার রাত ১০টার দিকে উপজেলার কুমারগাতা ইউনিয়নের কান্দাপাড়া প্রাইমারি স্কুল এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মো: ফজললু হক (১৭) রাম কিশোর উচ্চ বিদ্যালয়ের (আরকে হাই স্কুল) নবম শ্রেণিতে ব্যবসায় শিক্ষা বিভাগে পড়ুয়া ছাত্র এবং সত্রাশিয়া গ্রামের ভ্যান চালক রব্বানীর পুত্র। থানা পুলিশ লাশ উদ্ধার করে শনিবার সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

নিহতের পারিবারিক সূত্র জানায় হত্যাকান্ডের পর ঐ এলাকার স্থানীয় জনগণ ঘটনাস্থলের অদূরে জজ মিয়া নামের একজনকে রক্তমাখা ছুরিসহ আটক করলেও প্রভাবশালীদের মধ্যস্থতায় তাকে ছেড়ে দেয়া হয়।

মুক্তাগাছা থানার ওসি আলী আহম্মেদ মোল্লা জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ৩দিন আগে কালিপূজা উপলক্ষে ২০ টাকা চাঁদা নেয়ার বিষয়কে কেন্দ্র করে সত্রাশিয়ার বাসিন্দা তার (ফজলুর) বন্ধু জজ মিয়া, তুষার, মেহেদি, তামিম, কাজলদের সাথে ঝগড়া হয়। এরই জের ধরে এ হত্যাকান্ড হতে পারে বলে ধারনা করা হচ্ছে। লাশের পিঠে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

ওসি জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে । এব্যাপারে মুক্তাগাছা থানায় মামলার প্রস্তুতি চলছে।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন