ক্যালিফোর্নিয়ায় বন্দুকধারীর হামলা: নিহত ৪

যুক্তরাষ্ট্রের ক্যালিফোনিয়া রাজ্যে এক বন্দুকধারীর হামলায় কমপক্ষে চার জনকে হত্যা করেছেন। ক্যালিফোর্নিয়ার তেহামা কাউন্টিতে শিশুদের একটি বিদ্যালয়ের পাশের স্থানসহ বেশ কয়েক জায়গায় একাই এক বন্দুকধারী হামলা চালান। তার গুলিতে কমপক্ষে ১১ জন আহত হয়েছেন। হামলাকারীর কাছে একটি আধাস্বয়ংক্রিয় রাইফেল ও দুটি হ্যান্ডগান ছিল। পুলিশের গুলিতে তিনি নিহত হন।

তেহামা কাউন্টির শেরিফের (শান্তি-শৃঙ্খলাবিষয় কর্মকর্তা) কার্যালয়ের সহকারী শেরিফ ফিল জনস্টন জানিয়েছেন, রানচো তেহামায় বেশ কয়েকবার গুলি চালানোর শব্দ শোনা গেছে। এ ঘটনায় কয়েকজন হতাহত হয়েছেন। তিনি আরো জানান, হামলাকারীকে পুলিশ গুলি করে এবং এতে তিনি নিহত হয়েছেন। পারিবারিক সহিংসতার ঘটনা নিয়ে গুলি চালানো শুরু করেন হামলাকারী। ঘনিষ্ট প্রতিবেশীদের কাছ থেকে খবর নিয়ে শেরিফ কার্যালয় বিষয়টি পরিষ্কার হওয়ার চেষ্ট করছে।

স্থানীয় সংবাদপত্র দি রেডিং রেকর্ড সার্চলাইট জানিয়েছে, গুলিবিদ্ধ লোকজনকে আশপাশের হাসপাতালে নেওয়া হয়েছে। তবে তাদের মধ্যে কারো প্রাণ যাওয়ার সংশয় নেই।

তবে পুলিশ জানিয়েছে, হামলার উদ্দেশ্য এখনো নিশ্চিত হওয়া যায়নি। হামলাকারীর পরিচয় প্রকাশ করা হয়নি। দুজন শিশু এ ঘটনায় আহত হয়েছে। অন্তত সাতটি স্থানে একই গুলি চালিয়েছেন হামলাকারী। ১০০ জন পুলিশ কর্মকর্তা ঘটনা স্থানগুলোতে তদন্ত শুরু করেছেন।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker