যৌন হেনস্থা করলেন রিয়া!

শুটিং করার সময় এক পুরুষ সহকর্মীর যৌন হেনস্থা করলেন রিয়া সেন! চমকে উঠলেন? কিন্তু এ ঘটনা সত্যি। যদিও কোন অভিযোগ দায়ের হয়নি। তবে যা ঘটেছে তাকে যৌন হেনস্থাই মনে করছে ইন্ডাস্ট্রির একটা বড় অংশ। ঘটনাস্থল রিয়ার আসন্ন ছবি ‘রাগিণী এম এম এস ২.২’এর শুটিং ফ্লোর। সদ্য ফাঁস হয়েছে ওই ওয়েব সিরিজে রিয়ার একটি হট ভিডিও। যদিও ভিডিও ফাঁস হওয়াকে অনেকেই মনে করছেন প্রচার-প্রচারণা। ওই ভিডিওতে রিয়ার সঙ্গে দেখা গিয়েছে নিশান্ত মালকানিকে।
সম্প্রতি এক সাক্ষাত্কারে নিশান্ত জানিয়েছেন, রিয়ার সঙ্গে তার শুটিংয়ের অভিজ্ঞতা। নিশান্তের মতে, এক সময়ের ক্রাশ রিয়ার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করাটা তার কাছে এক দুরন্ত অভিজ্ঞতা। কিন্তু ওই শুটিংয়ে একটু অন্যরকম ঘটনাও ঘটে। কী সেটা?যৌন হেনস্থা করলেন রিয়া
নিশান্ত বলেন, ‘ভালোবাসার দৃশ্য শুটিংয়ের আগে রিয়া বলেছিল দোস্তানা ২-এ যেভাবে জন আব্রাহাম প্যান্ট নামিয়েছিল আমারও তেমন করা উচিত। আমি তখন ওকে গুরুত্ব দেইনি। কিন্তু শটের সময় রিয়া হঠাৎ আমার প্যান্ট টেনে নামিয়ে দেয়। আমি চমকে গিয়ে বলেছিলাম, আরে কী করছ! অন্তত যা করছ তা আগে বলবে তো!’ এর উত্তরে রিয়া জানিয়েছিলেন, নিশান্তের অসাধারণ ফিগার। আর মেয়েরা তাকে এভাবে দেখতে পছন্দ করবেন!
ভারতের আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, আগে থেকে না বলে হঠাৎই শুটিংয়ে নিশান্তের প্যান্ট টেনে নামিয়ে দেওয়ায় রিয়া তার যৌন হেনস্থা করেছেন বলেই মনে করছে ইন্ডাস্ট্রির একটা বড় অংশ। তবে নিশান্ত এ নিয়ে এখনও পর্যন্ত কোনও অভিযোগ জানাননি।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন