মুক্তাগাছায় বিএনপির সদস্য নবায়ন ও সংগ্রহ কার্যক্রম উদ্বোধন

মুক্তাগাছা উপজেলার ৫নং বাঁশাটি ইউনিয়ন বিএনপির উদ্যোগে সদস্য নবায়ন ও সংগ্রহ কার্যকমের উদ্বোধন করা হয়। শনিবার বিকালে একেএম মোশাররফ হোসেন উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এ কার্যক্রমের উদ্বোধন করেন মুক্তাগাছা উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব জাকির হোসেন বাবলু।

মুক্তাগাছায় বিএনপির সদস্য নবায়ন ও সংগ্রহ কার্যক্রম উদ্বোধনবাঁশাটি ইউনিয়ন বিএনপির সভাপতি হাবিবুর রহমান খান রতনের সভাপতিত্বে বক্তব্য রাখেন মুক্তাগাছা পৌরসভার মেয়র ও পৌর বিএনপির সাধারণ সম্পাদক মোঃ শহীদুল ইসলাম, উপজেলা বিএনপির সহসভাপতি এড. শমসের আলী, মানকোন ইউনিয়ন বিএনপির সভাপতি ইউপি চেয়ারম্যান এড. আমিনুল হক, উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক একেএম জাহাঙ্গীর হাসান, সাইফুদ্দিন আহমেদ বাবুল, আমিনুল ইসলাম আজাদ, ফারুক আহমেদ খোকা প্রমুখ।

মুক্তাগাছায় বিএনপির সদস্য নবায়ন ও সংগ্রহ কার্যক্রম উদ্বোধনঅনুষ্ঠানে সঞ্চালকের দায়িত্ব পালন করেন বাঁশাটি ইউপি চেয়ারম্যান, ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক হাফিজুর রহমান খান মঞ্জু। উল্লেখ্য ঐ ইউনিয়নের বাসিন্দা ও উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব জাকির হোসেন বাবলুর সদস্য নবায়নের মধ্যদিয়ে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে কয়েকশত লোক নতুন সদস্য ফরম ও পুরাতন সদস্যরা নবায়নের জন্য সদস্য ফরম সংগ্রহ করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি আলহাজ্ব জাকির হোসেন বাবলু সরকারের উদ্দেশ্যে বলেন বর্তমান সরকার রোহিঙ্গাদের নিয়েও রাজনীতি করছে। বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নির্দেশে আমরা যখন অসহায় রোহিঙ্গাদের পাশে দাঁড়াতে ত্রাণের গাড়ি নিয়ে রওনা হই তখন সরকার ত্রাণের গাড়ী আটকে দেয়। এখানে সরকারের হীনমন্যতার পরিচয় ঘটে।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন