ফ্যাশন ও লাইফস্টাইলের টিপস নিয়ে নাজমী জান্নাত এর ইউটিউব চ্যানেল

নাজমী জান্নাত ফ্যাশন ও লাইফস্টাইল সচেতন একজন তরুণী। শান্ত মারিয়াম বিশ্ববিদ্যালয় থেকে ফ্যাশন ডিজাইন এ স্নাতক সম্পন্ন করেছেন। অধ্যয়নরত অবস্থায় অভিনয় ও মডেলিং এ কাজ করার প্রস্তাব পান। বেশ কিছু চলচিত্রে কস্টিউম ডিজাইনার হিসাবে কাজ করেন। বর্তমানে প্রায় এক বছর ধরে এশিয়ান টিভি-তে ‘মিউজিক ওয়ার্ল্ড’প্রোগ্রামের হোস্ট হিসাবে কাজ করছেন। তার ফেইসবুক পেইজে রয়েছে অসংখ্য ফ্যান, ফলোয়ার। সেই সব ফ্যান ও ফলোয়ারসদের জন্য এত ব্যস্ততার মাঝেও নিয়মিত ফ্যাশন ও লাইফস্টাইল বিষয়ক টিপস দিতে সম্প্রতি ইউটিউবের একটি চ্যানেল চালু করেছেন।
ইউটিউব চ্যানেলটি হলো: https://www.youtube.com/channel/UC6AXc_11aR0Hn6ddWNWROdw

ফ্যাশন ডিজাইনার ও মডেল নাজমী জান্নাত বলেন- “আসলে অনেকের অনুরোধে আমাকে ইউটিউব চ্যানেল খুলতে হল। যদি আপনারা সকলে জানেন যে আমি উত্তরা বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতায় নিয়োজিত।
শিক্ষকতা আমার প্রধান পেশা। আর এরই মাঝে শত ব্যস্তার মধ্যেও চেষ্ঠা চালিয়ে যাচ্ছি কিছু শিক্ষণীয় টিপস ও তুলে ধরব আমার ইউটিউব চ্যানেলে। আশা করি সকলে ইউটিউব চ্যানেলের ভিডিও দ্বারা উপকৃত হবেন এবং দয়া করে সবাই আমার ইউটিউব চ্যানেলটিকে সাবসক্রাইব করবেন।” উল্লেখ্য তিনি খুব শিগ্রই ফ্যাশন ও লাইফস্টাইল নিয়ে নিজের ওয়েবসাইট (www.NazmeeJannat.com) চালু করবেন।

বর্তমানে নাজমী জান্নাত উত্তরা বিশ্ববিদ্যালয় এ শিক্ষকতা করছেন। নিজের কাজকে তিনি প্রচন্ড রকম ভালবাসেন। স্বপ্ন দেখেন একদিন নিজের একটি ফ্যাশন হাউজ হবে। দেশসেরা সব ডিজাইনারদের ভেতর হয়ত তার নামটিও মানুষের মুখে উচ্চারিত হবে সেদিন। তিনি ফ্যাশন ডিজাইন জগতে অনুসরণ করেন বিবি রাসেল, কোকো শানেলে প্রমুখদের। এই উদীয়মান ফ্যাশন স্টাইলিস্ট মনে করেন সবাই যদি পর্দার সামনে এসেই কাজ করে তাহলে ভেতরে খুব গুরুত্বপূর্ণ খুঁটিনাটি বিষয়য়াদি দেখভালের দায়িত্ব গিয়ে বর্তায় এমন সব মানুষের উপর যাদের এসব ব্যাপারে কার্যকরী জ্ঞান একেবারেই সামান্য। নতুনদের ব্যাপারে নাজমী বলেন, সৎ ও মনযোগী যে কেউ চাইলে আসতে পারেন এ শিল্পে।

সবার শুভকামনা আর ভালোবাসা নিয়ে আগামীর দিনগুলোতে নাজমী তার স্বপ্ন বাস্তবায়ন করতে চান।

আরো দেখুন
Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন