শাহপরীর দ্বীপে ১৯ রোহঙ্গিার লাশ উদ্ধার

কক্সবাজার জেলার শাহপরীর দ্বীপ পশ্চিমপাড়া সমুদ্র সকৈত থেকে ১৯ রোহিঙ্গার লাশ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ৭ টার দিকে লাশগুলো উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছ, টেকনাফে অনুপ্রবশেরে সময় রোহঙ্গিাবাহী তিনটি নৌকা ডুবে এই ৯ নারী ও ১০ শিশুর মৃত্যু হয়েছে।

সাবরাং ইউনয়িন পরষদের ইউপি সদস্য নুরুল আমিন বলেন, মায়ানমার থেকে পালিয়ে আসা রোহিঙ্গাবাহী তিনটি নৌকা সাগরের উত্তাল ঢেউয়ের পড়ে ডুবে যায় বলে ধারণা করা হচ্ছে। সকালে জোয়ারের পানিতে শাহপরীর দ্বীপ পশ্চিম পাড়া সৈকতে লাশ ভাসতে থাকে। স্থানীয় লোকজন লাশগুলো ভাসতে দেেখ আমাকে খবর দিলে ঘটনাস্থলে যাই। পরে স্থানীয় লোকজন সাগরে ভাসতে থাকা ১৯টি মৃতদেহ উদ্ধার করে তীরে নিয়ে আসে। বিষয়টি বিজিবি, কোস্টর্গাড ও পুলিশকে অবহিত করা হয়েছে।

টেকনাফ থানার ওসি মাঈন উদ্দিন জানান, পুলিশের একটি দল শাহপরীর দ্বীপে পাঠানো হয়েছে।বিস্তারিত ঘটনাস্থলে যাওয়ার পর বলা যাবে।

টেকনাফস্থ বিজিবির ২ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল এস এম আরিফুল ইসলাম বলেন, বিষয়টি শুনেছি, তবে বিস্তারিত পরে জানানো হবে। একটু সময় দিতে হবে।

উল্লেখ্য, বুধবার সকালে একটি নৌকা ডুবির ঘটনায় টেকনাফ শাহপরীর দ্বীপ দক্ষিণপাড়া ও মাঝেরপাড়া সৈকত থেকে চারজনের লাশ উদ্ধার করে স্থানীয়রা। উদ্ধারকৃত লাশগুলোর মধ্যে দুজন নারী ও দুইজন শিশু।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন