মুক্তাগাছায় শিশু ফোরামের বার্ষিক সমাবেশ

মুক্তাগাছায় শিশু ফোরামের বার্ষিক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মুক্তাগাছা এপি, গ্রেটার ময়মনসিংহ রিজিওন ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের আয়োজনে শুক্রবার দিনব্যাপী শিশু ফোরামের বার্ষিক সমাবেশ অনুষ্ঠিত হয়। মুক্তাগাছা পৌর সাধারণ পাঠাগার মিলনায়তনে অনুষ্ঠানের উদ্বোধন করেন ময়মনসিংহ জেলা প্রশাসক মোঃ খলিলুর রহমান। মুক্তাগাছা, ফুলবাড়ীয়া ও মুধুপুর উপজেলার দেড়শতাধিক শিশু ফোরামের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন মুক্তাগাছা উপজেলা নির্বাহী অফিসার মোঃ জুলকার নায়ন।

মুক্তাগাছায় শিশু ফোরামের বার্ষিক সমাবেশ
বক্তব্য রাখছেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ জুলকার নায়ন

বিশেষ অতিথি ও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা নির্বাহী ম্যাজিস্ট্রট রমেন শর্মা, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মেহেদি হাসান, মুক্তাগাছা ও মুক্তাগাছা এডিপি ম্যানেজার রাজু উইলিয়াম রোজারিও, ফুলবাড়ীয়া এডিপি ম্যানেজার ইউনুছ সাংমা, মধুপুর এডিপি ম্যানেজার পরিতোষ রেমা, মুক্তাগাছা সাংবাদিক ফোরামের আহ্বায়ক ফেরদৌস আলম, ওয়ার্ল্ড ভিশন কর্মকর্তা সজল গোমেজ, ফারুক জেংচাম, প্রণতি, দোলন কুবি, জনপল স্কু, আরিফুল ইসলাম, সুজিত চিসিম, অনজন কুমার রুরাম, দেবাশীষ আচার্য, সেবাস্টিয়ান আরেং প্রমুখ।

মুক্তাগাছায় শিশু ফোরামের বার্ষিক সমাবেশ
অতিথিদের সাথে শিশুফোরামের সদস্য বৃন্দ

অনুষ্ঠানে সঞ্চালকের দায়িত্ব পালন করেন শিশু ফোরাম সদস্য ফয়সাল হোসেন। সমাবেশে দেয়াল ম্যাগাজিন প্রদর্শন, বিগত বৎসরের প্রতিবেদন উপস্থাপন ও আগামী বৎসরের কর্মপরিকল্পনা নির্ধারণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি মোঃ খলিলুর রহমান বাল্যবিবাহ, শিশু নির্যাতন, শিশুদের সুনাগরিক, সৃজনশীল চিন্তা ও মাদকের বিরুদ্ধে সোচ্চার থাকার আহ্বান জানিয়ে বলেন শিশুদের গতানুগতিক চিন্তার বাইরে সৃষ্টিশীল ও সৃজনশীল চিন্তার মধ্যদিয়ে ডিজিটাল বিনির্মাণে সচেতন হতে হবে।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন