প্রভাবশালীর করা বাঁধ ভেঙ্গে দিলেন এমপি মুক্তি

মুক্তাগাছা উপজেলায় ভারি বর্ষনে জলাবদ্ধতা ও রাস্তা-ঘাটের পরিস্থিতি অবলোকন করতে শনিবার সকালে বৃষ্টি উপেক্ষা করে তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সালাহউদ্দিন আহমেদ মুক্তি এমপি। এসময় তিনি পাইকরা প্রাথমিক বিদ্যালয়ের সামনে জলাবদ্ধতা নিরসনে স্থানীয় প্রভাবশালীর করা বাঁধ কোদাল দিয়ে নিজেই মাটি কেটে ভেঙ্গে দিলেন। পরে স্থানীয় জনগণের উদ্দেশ্যে বলেন ব্যক্তি স্বার্থে কেউ যদি জনগণ ও শিক্ষার্থীদের চলাচলের রাস্তায় বাঁধ দিয়ে জলাবদ্ধতা তৈরি করে দুর্ভোগের সৃষ্টি করে, তাহলে সে যত বড়ই প্রভাবশালী হোক তাকে আইনের আওতায় আনা হবে। উপস্থিত জনসাধারণ ও শিক্ষার্থীরাও বাঁধ ভাঙ্গায় অংশ নেয়।

প্রভাবশালীর করা বাঁধ ভেঙ্গে পানি নিষ্কাসন করছেন (ভিডিও) এমপি মুক্তিএসময় উপস্থিত ছিলেন সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান সুমন চৌধুরী, জাতীয় পার্টির নেতা আতাউর রহমান লেলিনসহ শিক্ষক-শিক্ষিকা ও গ্রামবাসী। এর আগে তিনি উপজেলার কাশিমপুর ইউনিয়ন পরিষদে ভিজিডি প্রাপ্তরা সঠিকভাবে চাল পাচ্ছে কী না সে বিষয়েও খোঁজ খবর নেন ও উপস্থিত কয়েকজন ভিজিডি প্রাপ্তদের হাতে চাল বিতরণ করেন। উল্লেখ্য উপজেলার কালিবাড়ী-বটতলা বাজার রাস্তার পাইকরা নামক স্থানে প্রাথমিক বিদ্যালয়ের সামনে সামান্য বৃষ্টিতেই জলাবদ্ধতা সৃষ্টি হয়। এর মাঝে রাস্তার পাশে পার্শ্ববর্তী এক প্রভাবশালীর পুকুর রক্ষার্থে রাস্তার ওপর বাঁধ দেওয়ায় তীব্র জলবদ্ধতার সৃষ্টি হয়।

উল্লেখ্য উপজেলার কালিবাড়ী-বটতলা বাজার রাস্তার পাইকরা নামক স্থানে প্রাথমিক বিদ্যালয়ের সামনে সামান্য বৃষ্টিতেই জলাবদ্ধতা সৃষ্টি হয়। এর মাঝে রাস্তার পাশে পার্শ্ববর্তী এক প্রভাবশালীর পুকুর রক্ষার্থে রাস্তার ওপর বাঁধ দেওয়ায় তীব্র জলবদ্ধতার সৃষ্টি হয়।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন