শিশুর শারীরিক ও মানসিক বিকাশে খেলাধূলা ও বিনোদন অপরিহার্য …. সালাহউদ্দিন আহমেদ মুক্তি

তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, ময়মনসিংহ-৫, মুক্তাগাছা আসনের জাতীয় সংসদ সদস্য, জাতীয়পার্টি কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব সালাহউদ্দিন আহমেদ মুক্তি বলেছেন শিশুর শারীরিক ও মানসিক বিকাশে খেলাধূলা ও বিনোদন অপরিহার্য। শিশুরা মনের আনন্দ উদ্যাপনের ক্ষণ যেন নিরাপদ ও নির্মল হয় সেদিকে লক্ষ রেখে উপজেলা পরিষদের অভ্যন্তরে শিশুদের বিনোদনের জন্য মুক্তাগাছা উপজেলা পরিষদের অর্থায়নে শনিবার বিকালে শিশুপার্ক ‘শিশুস্বর্গ’ উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, পৃথিবী ক্রমেই ছোট হয়ে আসছে। খেলাধূলার জায়গাও সঙ্কোচিত হয়ে আসছে। এমতাবস্থায় শিশুদের বিনোদনের জন্য প্রত্যেক এলাকায় শিশুপার্ক করা দরকার। শিশুদের চিত্তবিনোদনের পরিবেশ তৈরিতে সমাজের বিত্তবান মানুষসহ সকল পেশাজীবি মানুষের এগিয়ে আসা উচিত।

শিশুপার্ক ‘শিশুস্বর্গ’এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাকারিয়া হারুন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ জুলকার নায়ন, ২নং বড়গ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সিদ্দিকুজ্জামান, জাতীয় পার্টির নেতা আতাউর রহমান লেলিন, ময়মনসিংহ প্রেসক্লাবের সহ-সভাপতি ইমামউদ্দিন মুক্তা, উপজেলা কৃষি অফিসার নার্গিস আক্তার, মুক্তাগাছা সাংবাদিক ফোরামের আহ্বায়ক ফেরদৌস আলম, সাংবাদিক শফিউল্লাহ সরকার, এম ইউসুফ আলী, তাজুল ইসলাম, ফেরদৌস তাজ, খায়রুল ইসলাম, এনামুল হক প্রমুখ। উদ্বোধনের পর উপজেলা পরিষদ জামে মসজিদের পেশ ইমাম মাওলানা আতাউর রহমান দোয়া পরিচালনা করেন।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন