মুক্তাগাছায় বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট

মুক্তাগাছা উপজেলা শিক্ষা অফিস আয়োজিত বঙ্গবন্ধু-বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট এর উপজেলা পর্যায়ে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

মুক্তাগাছায় বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট
মুক্তাগাছায় বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিচ্ছেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ জুলকার নায়ন

শনিবার বিকালে উপজেলা পরিষদ সংলগ্ন খেলার মাঠে পৃথক ভাবে বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্ণামেন্টে বঙ্গবন্ধু সরকারি প্রাথমিক বিদ্যালয় ৩-১ গোলে মনতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ টুর্ণামেন্টে হাতিল সরকারি প্রাথমিক বিদ্যালয় ২-১ গোলে লক্ষ্মিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে।

মুক্তাগাছায় বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট
টুর্ণামেন্টের সেরা খেলোয়াড় সাকিল ও সুমি

প্রতিযোগিতায় সেরা খেলোয়াড় হয়েছে মোঃ সাকিল ও রোকসানা আক্তার সুমি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ জুলকার নায়ন। বিশেষ অতিথি ও অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার নিলুফার হাকিম, ওসি (তদন্ত) মাহাবুবুল হক, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ আবুল কাশেম, সহকারি শিক্ষা অফিসার আবুল কালাম আজাদ, মমতাজ বেগম, কামুরুন্নাহার, নাজমা খাতুন, মাকসুদা দিপা, উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামাল প্রমুখ। অনুষ্ঠানে অতিথিরা বলেন খেলাধূলা ও সাংস্কৃতিক অঙ্গনের কার্যক্রম বাড়াতে পারলে দেশ থেকে জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদক, ইভটিজিং ও বাল্যবিবাহ নির্মূল করা সম্ভব।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন