“অপারেশন অগ্নিপথ” ছবিতে শাকিব খানের সাথে জুটি বেধেছেন শিবা আলী খান

“অপারেশন অগ্নিপথ” ছবিতেই ঢালিউড কিং শাকিব খানের সাথে জুটি বেধেছেন শিবা আলী খান। “অপারেশন অগ্নিপথ” ছবিটি পরিচালনা করছেন আশিকুর রহমান। অস্ট্রেলিয়া ও বাংলাদেশের বেশ কিছু মনোরম লোকেশনে ছবিটি চিত্রায়ন করা হয়েছে। ছবিটির শ্যুটিং প্রায় শেষের দিকে। “অপারেশন অগ্নিপথ” ছবিটিতে অভিনয় করেছেন মিশা সওদাগর, টাইগার রবি, তাসকিন রহমান, কাবিলা, রহমত উল্লাহ সহ আরো অনেকে।

২০১০ সালে র রযার্ম্প মডেলিং দিয়ে মিডিয়াতে কাজ শুরু করেন শিবা। অনেকদিন কাজও করেন তিনি। এরপর কিছুটা বিরতি নিয়ে ২০১২ সালে অভিনয় শুরু করেন টিভি নাটকে। কাজ করেছেন বেশকিছু একক ও ধারাবাহিক নাটকে। এর মধ্যে রাজকুমার, বেঁচে থাক ভালোবাসা, স্বপ্নের প্রজাপতি উল্লেখযোগ্য। তারপর ২০১৩ সালে ছোট পর্দা থেকে সরাসরি চলে যান বড় পর্দায়। চুক্তিবদ্ধ হন চলচ্চিত্রে। সুষ্ঠু সু্ন্দর কাজের মাধ্যমে সম্পন্ন করেন তার প্রথম ছবি “দ্য স্টোরি অব সামারা” যেটি মুক্তি পায় ২০১৫ সালে। এটি পরিচালনা করেছেন রিকিয়া মাসুদো।

Poster of Operation Agneepath by Ashiqur Rahmanএরপরেই কাজ শুরু করেন তার ক্যারিয়ারের দ্বিতীয় ছবি “অপারেশন অগ্নিপথ”। আর দ্বিতীয় ছবিতেই অভিনয় করছেন কিং খান শাকিব এর বিপরীতে। ছবিটি যৌথভাবে প্রযোজনা করছেন ‘ভারটেক্স প্রোডাকশন হাউজ এবং সিনেফেক্ট”। ঈদের পর নতুন আরেকটি ছবিতে কাজ শুরু করবেন বলে জানান এ নায়িকা। নতুন ছবিটি সম্পর্কে এখনই কিছু বলতে চান না তিনি। ঈদের পর সবকিছুই খোলাশা করবেন বলে আশ্বাস দেন। এর সাথে আরো বেশকিছু নতুন প্রজেক্টও আসছে বলেন জানান তিনি।

চলচ্চিত্রে কাজ করার বিষয়ে জানতে চাইলে বলেন, সবারই একটা স্বপ্ন থাকে বড় পর্দায় কাজ করা। তেমনি আমারও ব্যতিক্রম নয়। বড় পর্দায় অভিনয় করে যেতে চাই নিয়মিত আর দর্শকদের ভালোবাসা কুড়াতে চাই। ভালো কাজ দিয়ে সবার মনে জায়গা করে নিতে চাই। আমি স্বপ্ন আমি একজন ভালো অভিনেত্রী হব। অভিনয় দিয়েই দর্শক হৃদয়ে ঠাঁই পেতে চাই।

ছবিটির টিজার দেখুন

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন