সাকিব-মাহমুদুল্লাহকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোন

নিউজিল্যান্ডের বিপক্ষে অসাধারণ এক বিজয়ে জয়ের নায়ক সাকিব আল হাসান ও মাহমুদুল্লাহ রিয়াদকে ফোন করে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ব্যাটিং বিপর্যয় থেকে ঘুরে দাঁড়িয়ে তারা দুজনই জোড়া সেঞ্চুরি করেন এবং দলকে জয় এনে দেন।

তাদের রেকর্ড ২২৪ রানের জুটিতে ১৬ বল হাতে রেখেই নিউজিল্যান্ডের দেয়া ২৬৬ রানের লক্ষ্য ছাড়ায় বাংলাদেশ। ওয়ানডেতে বাংলাদেশের সর্বোচ্চ রানের এ জুটি চ্যাম্পিয়ন্স ট্রফির ইতিহাসেও দ্বিতীয় সেরা।

এই জয়ের জন্য পুরো দলকেই অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ তথ্য জানিয়েছেন তার প্রেস সচিব ইহসানুল করিম। তিনি বলেন, শুক্রবার মধ্যরাতে কার্ডিফে এই ম্যাচ শেষ হওয়ার পর সেঞ্চুরি করা দুই ব্যাটসম্যানকে প্রধানমন্ত্রী ফোন করে অভিনন্দন জানান। অভিনন্দন জানিয়ে তিনি বলেন, ‘লড়াই করে জেতার আনন্দই আলাদা। লড়াইয়ের এই ধারা অব্যাহত রাখতে হবে। ইনশাল্লাহ জয় আসবেই।’

চ্যাম্পিয়ন্স ট্রফিতে গ্রুপ পর্বের শেষ ম্যাচে মাত্র ৩৩ রানে ৪ উইকেট হারিয়ে চরম বিপদে পড়ে বাংলাদেশ। সেখান থেকে ঘুরে দাঁড়ান সাকিব ও মাহমুদউল্লাহ। ২২৪ রানের জুটিতে দুই ওভার চার বল হাতে রেখেই নিউজিল্যান্ডের বিপক্ষে অবিশ্বাস্য জয় এনে দেন তারা। যদিও দলকে জয়েরবন্দরে রেখে ১১৪ রানে আউট হন সাকিব। তবে মাহমুদুল্লাহ (১০২) জয় নিয়েঙই মাঠ ছাড়েন।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন