ঈদে আয়নাবাজি অরিজিনাল সিরিজ

আসছে ঈদ-উল-ফিতরের টানা সাত দিন তিনটি টিভি চ্যানেল আরটিভি, জিটিভি এবং মাছরাঙা টিভিতে একইসাথে একই সময়ে প্রচারিত হচ্ছে আয়নাবাজি অরিজিনাল সিরিজের পূর্ণাঙ্গ সাতটি পর্ব।

আয়নাবাজির সিরিজের কয়েক পর্বের শুটিং এর কাজ ইতিমধ্যে সম্পন্ন হয়ে গেছে এবং সেই ধারাবাহিকতায় এবার আয়নাবাজি অরিজিনাল সিরিজের পোস্ট প্রোডাকশনের কাজগুলোকে পরিপূর্ণরূপ দেয়ার উদ্দ্যেশে কলকাতায় গেলেন সিরিজটির পরিচালকদের ডিরেক্টরিয়াল কনসালটেন্ট অমিতাভ রেজা চৌধুরী।

উল্লেখ্য, দেশের শীর্ষস্থানীয় ও খ্যাতনামা সাতজন পরিচালকের পাশাপাশি  ‘আয়নাবাজি’ চলচ্চিত্রের সাথে সংশ্লিষ্ট ব্যক্তিদের সার্বিক ও সরাসরি তত্ত্বাবধানে পরিচালিত হচ্ছে এই সিরিজটি। আয়নাবাজির অরিজিনাল সিরিজের মিউজিক ট্র্যাক এর কাজ চলছে কলকাতার সনিক সলুউশন মিউজিক স্টুডিওতে এবং সিরিজটির এডিটিং ও কালার গ্রেডিং এর কাজ করছে সেখানকার এডিট এন্ড ইফেক্ট স্টুডিও। আয়নাবাজি সিনেমাতে যে টিমটি কাজ করেছিল তারা সবাই মিলেই এবার অরিজিনাল সিরিজের পোস্ট প্রোডাকসনের কাজগুলো সম্পন্ন করছেন।

আয়নাবাজি অরিজিনাল সিরিজটির প্রযোজক ও টপ অব মাইন্ডের সিইও জিয়াউদ্দিন আদিল বলেন, ‘সাড়া জাগানো চলচ্চিত্রের আয়নাবাজি যারা তৈরি করেছেন; সেই একই নির্মাতা গোষ্ঠীর তত্ত্বাবধানে তৈরি হচ্ছে আয়নাবাজি অরিজিনাল সিরিজ। আমরা আমাদের আগের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে এবার আরও ভাল কিছু নিয়ে দর্শদের প্রিয় আয়নাবাজিকে একবার নয় সাতবার সাতটি ভিন্ন গল্পের মাধ্যমে ফিরিয়ে আনছি।’

সিরিজটির ক্রিয়েটিভ কনসালন্টে গাউসুল আলম শাওন এর পাশাপাশি পরিচালকদের ডিরেক্টরিয়াল কনসালটেন্ট হিসেবে আছেন অমিতাভ রেজা চৌধুরী। সিরিজটির প্রযোজনা প্রতিষ্ঠান হচ্ছে টম ক্রিয়েশনস ও ক্যান্ডি প্রডাকসন। সিরিজের পরিচালকরা হচ্ছেন অমিতাভ রেজা চৌধুরীসহ কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়, আশফাক নিপূণ, সুমন আনোয়ার, গৌতম কৈরি, তানিম অংশু এবং রবিউল আলম রবি।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন