দূর্নীতি দমনে সবাইকে একসাথে কাজ করতে হবে – সালাউদ্দিন আহমেদ মুক্তি এমপি

তথ্য মন্ত্রাণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য, ময়মনসিংহ-৫ মুক্তাগাছা থেকে নির্বাচিত এমপি সালাহউদ্দিন আহমেদ মুক্তি বলেছেন, আমরা সকল পেশাজীবী মানুষ যদি দূর্নীতি প্রতিরোধে ঐক্যবদ্ধ না হই, তাহলে দূর্নীতি দমন করা সম্ভব নয়। সোনার বাংলাদেশ গড়তে হলে সকল পেশার মানুষ দূর্নীতি দমনে একসাথে কাজ করতে হবে।

দূর্নীতি দমন কমিশন (দুদক) ও ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) এর উদ্যোগে সোমবার আরকে মডেল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে তথ্য মেলা ও গণ শুনানী অনুষ্ঠানে উদ্বোধকের বক্তব্যে তিনি এ কথা বলেন।

এর আগে দুই দিন ব্যাপী তথ্য মেলা ও গণশুনানি অনুষ্ঠানে বেলুন উড়িয়ে ও ফিতা কেটে তিনি অনুষ্ঠানের উদ্বোধন করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দূদক কমিশনার ড. নাসির উদ্দিন আহমেদ। সচেতন নাগরিক কমিটি মুক্তাগাছা উপজেলার সভাপতি অধ্যক্ষ এখলাছুর রহমান জুয়েলের সভাপতিত্বে বিশেষ অতিথি ও অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন দূর্নীতি দমন কমিশনের পরিচালক (প্রতিরোধ ও গণসচেতনতা) মোঃ মনিরুজ্জামান, ঢাকা বিভাগীয় কার্যালয়ের পরিচালক নাসিম আনোয়ার, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাকারিয়া হারুন, অতিরিক্ত জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ, টিআইবি’র সিনিয়র প্রোগ্রাম ম্যানেজার মোঃ হাসান আলী, জেলা পরিষদ সদস্য বেগম জোসনারা মুক্তি, উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি অধ্যক্ষ স্বপন কুমার দাস, তথ্য মেলা আয়োজক কমিটির আহ্বায়ক অধ্যাপক আখতারুজ্জামান, উপজেলা সনাক সহ-সভাপতি মলিনা রানী দত্ত প্রমুখ। উপজেলা প্রশাসনের সার্বিক তত্ত্বাবধানে, সনাক ও দুপ্রকের সহযোগিতায় দুই দিন ব্যাপি তথ্য মেলা ও গণশুনানীতে ৪০টি সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের স্টল প্রদর্শনীতে অংশ গ্রহন করেন। অনুষ্ঠানে সার্বিক তত্বাবধানে ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ জুলকার নায়ন।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন