জনগনের সেবা দিতে হবে অন্যথায় বাড়ী চলে যেতে হবে-দুদক কমিশনার

দূর্নীতি দমন কমিশনের কমিশনার ড. নাসির উদ্দিন আহমেদ বলেছেন, জনগনের ট্যাক্সের টাকায় প্রজাতন্ত্রের কর্মচারীদের বেতন হয়। কর্মকর্তা-কর্মচারীরা জনগনের সেবা দিতে হবে। অন্যথায় বাড়ী চলে যেতে হবে। দূর্নীতি দমন কমিশন (দুদক) ও ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) এর উদ্যোগে সোমবার আরকে মডেল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে তথ্য মেলা ও গণ শুনানীর প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, সব এলাকা একসাথে দূর্নীতি মুক্ত করতে পারব না। তবে আমরা শুরু করেছি। নিশ্চয় একদিন দেশের সকল এলাকা দূর্নীতি মুক্ত করতে পারব। এখন আমরা অ্যাকশনে যাব। মানুষের অধিকার প্রতিষ্ঠার লক্ষেই দুদক কাজ করে যাচ্ছে। দূর্নীতি প্রতিরোধে মুক্তাগাছা দিয়েই বাংলাদেশকে পথ দেখাব।

এর আগে দুই দিন ব্যাপী তথ্য মেলা ও গণশুনানি অনুষ্ঠানে বেলুন উড়িয়ে ও ফিতা কেটে উদ্বোধন করেন তথ্য মন্ত্রাণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য, ময়মনসিংহ-৫ মুক্তাগাছা থেকে নির্বাচিত এমপি সালাহউদ্দিন আহমেদ মুক্তি।

সচেতন নাগরিক কমিটি মুক্তাগাছা উপজেলার সভাপতি অধ্যক্ষ এখলাছুর রহমান জুয়েলের সভাপতিত্বে বিশেষ অতিথি ও অন্যান্যের উপস্থিত ছিলেন দূর্নীতি দমন কমিশনের পরিচালক (প্রতিরোধ ও গণসচেতনতা) মোঃ মনিরুজ্জামান, ঢাকা বিভাগীয় কার্যালয়ের পরিচালক নাসিম আনোয়ার, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাকারিয়া হারুন, অতিরিক্ত জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ, জেলা পরিষদের সদস্য বেগম জোসনারা মুক্তি, টিআইবি’র সিনিয়র প্রোগ্রাম ম্যানেজার মোঃ হাসান আলী, উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি অধ্যক্ষ স্বপন কুমার দাস, তথ্য মেলা আয়োজক কমিটির আহ্বায়ক অধ্যাপক আখতারুজ্জামান, উপজেলা সনাক সহ-সভাপতি মলিনা রানী দত্ত প্রমুখ। উপজেলা প্রশাসনের সার্বিক তত্ত্বাবধানে, সনাক ও দুপ্রকের সহযোগিতায় দুই দিন ব্যাপি তথ্য মেলা ও গণশুনানীতে ৪০টি সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের স্টল প্রদর্শনীতে অংশ গ্রহন করেন। অনুষ্ঠানে সার্বিক তত্বাবধানে ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ জুলকার নায়ন।

আরো দেখুন
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker