খালেদা জিয়াকে বিপর্যস্ত করতেই এ অভিযান : রুহুল কবির রিজভী

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে মানসিকভাবে বিপর্যস্ত করতেই উদ্দেশ্যমূলকভাবে তার কার্যালয়ে অভিযান চালানো হয়েছে বলে দাবি করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি এ অভিযানকে সরকারের ‘অবৈধ কর্মকাণ্ডের’ ধারাবাহিকতার অংশ বলেও মন্তব্য করেন ।

শনিবার সকালে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অভিযানের পর সকাল সাড়ে ৯টার দিকে কার্যালয়ের সামনে গণমাধ্যমের কাছে তিনি এই মন্তব্য করেন।

এর আগে সকাল ৭টার দিকে একটি অজ্ঞাত ওয়ারেন্টের ভিত্তিতে বিএনপি কার্যালয়ে পুলিশ অভিযান শুরু করে। অভিযান চলে সকাল ৯টা পর্যন্ত।

রিজভী বলেন, তিনবারের প্রধানমন্ত্রীর রাজনৈতিক কার্যালয়ে এই ধরনের অভিযান তাকে এবং তার কার্যালয়কে অসম্মানিত করার চক্রান্ত। তাকে মানসিকভাবে বিপর্যস্ত করতে এ অভিযান চালানো হয়েছে।

কার্যালয়ে প্রবেশের প্রধান ফটকের তালা ভেঙে কার্যালয়ে প্রবেশ করা হয়েছে দাবি করে বিএনপির এই নেতা বলেন, কার্যালয়ের নিরাপত্তায় নিয়োজিত বা দলের শীর্ষ কর্মকর্তা কাউকেই এ বিষয়ে কিছুই জানানো হয়নি।

রিজভী বলেন, তারা অজ্ঞাতনামা একটি জিডির ভিত্তিতে ম্যাজিস্ট্রেটের ওয়ারেন্ট নিয়ে কার্যালয়ে ঢুকেছে। এটি অবৈধ সরকারের অবৈধ কর্মকাণ্ডের অংশ।

অভিযানে পুলিশ কিছুই পায়নি জানিয়ে রিজভী বলেন, এই অভিযানের পর পুলিশ বলেছে- অভিযানে তাদের প্রাপ্তি শূন্য। বিএনপি চেয়ারপারসনের প্রধান নিরাপত্তা কর্মকর্তা কর্নেল (অব.) তৌহিদের কাছে তারা এ কথা বলেছে। আমিও সেখানে ছিলাম।

অভিযানে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিএনপির এই সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, এটি গণতান্ত্রিক নীতি ও ভদ্র রাজনৈতিক সংস্কৃতির পরিপন্থী।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন